আজ- ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৯:১৩

ভারতের কোলকাতায় সবুজ পৃথিবীর কমিটি গঠন

 

দৃষ্টি নিউজ:

ভারতের কোলকাতায় টাঙ্গাইলের পরিবেশবাদী সংগঠন ‘সবুজ পৃথিবী’র শাখা কমিটি গঠন ও বৃক্ষ রোপণ করা হয়েছে। বুধবার(২৪ এপ্রিল) কোলকাতা শহরের বড়বাজার এলাকায় সত্য নারায়ন পার্কে সবুজ পৃথিবী কোলকাতা শাখার সাধারণ সভা অনুষ্ঠিত হয়।


সভায় সম্মতিক্রমে রামকৃঞ্চ বসাককে সভাপতি ও রাজকুমার বসাককে সাধারণ সম্পাদক করে ৩০ সদস্য বিশিষ্ঠ কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্য সদস্যরা হচ্ছেন- সহ-সভাপতি রিতা রানী বসাক, যুগ্ম-সম্পাদক রতন কুমার বসাক, কোষাধ্যক্ষ প্রতিমা বসাক, প্রকাশনা সম্পাদক শেফালী রানী বসাক, মহিলা ও সাংস্কৃতিক সম্পাদক সতী রানী বসাক, সমাজসেবা সম্পাদক প্রিয়াঙ্কা বসাক, ধর্ম বিষয়ক সম্পাদক প্রকাশ বসাক, প্রচার সম্পাদক গৌতম বসাক।

কমিটির কার্যকরী সদস্যরা হচ্ছেন- গোপাল বসাক, বাসুদেব বসাক, মানিক কুমার গোস্বামী, সনৎ কুমার বসাক, শিবানি বসাক, নিরঞ্জন বসাক, বাবুল বসাক, উজ্জল বসাক, বাদল বসাক, অমিত বসাক, সুজন মণি ধর, বাপ্পা বসাক, সন্তু কুমার সাহা, প্রসেনজিৎ দেবনাথ, গৌতম মালো, মিলন সাহু, শিব শংকর বসাক, দুলালী রানী বসাক, শিবু মিশ্র ও জয়দেব ভট্টাচার্য।


নবগঠিত এ কমিটি আগামি দুই বছর ভারতের পশ্চিমবঙ্গের পরিবেশ রক্ষায় কাজ করবে। কমিটি গঠন শেষে সত্য নারায়ণ পার্কে বিভিন্ন ধরণের বৃক্ষ রোপণ করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno