আজ- ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ শনিবার  সকাল ১০:৪৫

ভাসানী বিশ্ববিদ্যালয়ের টিআই বিভাগের প্রথম পূণর্মিলনী ১০ ফেব্রুয়ারি

 

দৃষ্টি নিউজ:

Tangail-mbstd-picture
টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং(টিআই) বিভাগের প্রথম পূর্ণমিলনী আগামী ১০ ফেব্রুয়ারি(শুক্রবার) বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচির আয়োজন করা হয়েছে।
টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থী ও পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের ফ্যাকাল্টি মেম্বার সুব্রত দাশ বলেন, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগ মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একটি অন্যতম বিভাগ। এ বিভাগ উচ্চ শিক্ষা ও গবেষণায় গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলছে। বিভাগের শিক্ষার্থীরা নিজ নিজ পেশায় সাফল্যের পাশাপাশি জাতীয় উন্নয়নে বিশেষ অবদান রেখে চলেছে। পূর্ণমিলনীর মাধ্যমে সকলের অভিজ্ঞতা একে অপরের সাথে ভাগাভাগি করার সুযোগ পাওয়া যায়। পূর্ণমিলনী সকলের মধ্যে একটা সেতু বন্ধন তৈরিতে ব্যাপক ভুমিকা রাখবে বলেও মনে করেন সুব্রত।
দ্বিতীয় ব্যাচের শিক্ষার্থী ও একই বিভাগের সহকারী অধ্যাপক মাহবুবুর রহমান বলেন, এ বিভাগের প্রাক্তন শিক্ষার্থীরা দেশে বিদেশে বিশেষ সাফল্যের স্বাক্ষর রেখে চলেছেন। এ সাফল্যে আমরা গর্বিত। মাহবুব বলেন, পূর্ণমিলনী শুধু মাত্র একত্রিত হওয়া নয়, এর মাধ্যমে সকলের মধ্যে বন্ধন দৃঢ় হয়।
তৃতীয় ব্যাচের শিক্ষার্থী ও বাংলাদেশ ইউনির্ভানিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি’র টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক হাবিবুর রহমান বলেন, পূর্ণমিলনী হলো অল্প সময়ে নতুন করে হৃদয়ের স্পর্শ।
অষ্টম ব্যাচের শিক্ষার্থী মো. সুজন আল হাসান বলেন, পূর্ণমিলনী হলো একটা কাপড় যা অনেক গুলো সুতো দ্বারা তৈরি।
নবম ব্যাচের শিক্ষার্থী রৌনক আহমেদ ধিরাজ বলেন, এটা কোন আনুষ্ঠানিকতা বা ঐতিহ্যগত বিষয় নয়। পূর্ণমিলনীর মাধ্যমে আত্মার সন্তুষ্টি অর্জিত হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno