আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সকাল ১০:৩০

ভাসানী বিশ্ববিদ্যালয়ে জাতীয় হাইস্কুল প্রোগ্রামিং প্রতিযোগিতা অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:

dristy-54
টাঙ্গাইলের সন্তোষস্থ মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সরকারের আইসিটি বিভাগের উদ্যোগে জাতীয় হাইস্কুল প্রোগ্রামিং প্রতিযোগিতা বৃহস্পতিবার(১৬ মার্চ) বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
এরআগে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে প্রধান অতিথি হিসেবে প্রোগ্রামের উদ্বোধন করেন, জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন।
অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ড. মতিউর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, টাঙ্গাইলের পুলিশ সুপার মো. মাহবুব আলম পিপিএম, বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ডিন ড. পিনাকী দে, রেজিস্ট্রার ড. মোহা. তৌহিদুল ইসলাম, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোস্তফা কামাল নাসির, আইসিটি বিভাগের সহযোগী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয়ের আইসিটি সেলের পরিচালক ড. সাজ্জাদ ওয়াহিদ এবং অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মখলেছুর রহমান। অনুষ্ঠান পরিচালনা করেন, আইসিটি বিভাগের সহকারী অধ্যাপক জিয়াউর রহমান।
প্রোগ্রামিং প্রতিযোগিতায় টাঙ্গাইল জেলার বিভিন্ন স্কুল, কলেজ ও পলিটেকনিক ইনস্টিটিউটের সহস্রাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে। পরে অতিথিরা প্রতিযোগিদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno