আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৭:১৪

ভাসানী বিশ্ববিদ্যালয়ে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম পূর্ণমিলনী অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:

dristy-d-4টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম পূর্ণমিলনী অনুষ্ঠান শুক্রবার(১০ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে। বেলুন উড়িয়ে ও কেক কেটে বিভাগটির এক যুগপূর্তি উপলক্ষে আয়োজিত পূর্ণমিলনী অনুষ্ঠানের উদ্বোধন করেন, বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ড সদস্য মো. ছানোয়ার হোসেন এমপি।
পরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা ক্যাম্পাস প্রদক্ষিণ করে। শোভাযাত্রা শেষে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে আলোচনা সভার আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, টাঙ্গাইল-৫ আসনের সংসদ সদস্য ও বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ড সদস্য মো. ছানোয়ার হোসেন। প্রধান পৃষ্ঠপোষক ছিলেন, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় পরিষদের সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন।dristy-d-5

বিশেষ অতিথি ছিলেন, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ড. মোহাম্মদ মতিউর রহমান, লাইফ সায়েন্স অনুষদের ডিন প্রফেসর ড. মো. সিরাজুল ইসলাম। এছাড়া শিক্ষার্থীদের পক্ষ থেকে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১ম ব্যাচের শিক্ষার্থী ও পূর্ণমিলনী উদযাপন অনুষ্ঠানের আহবায়ক সুব্রত চন্দ্র দাস বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। শেষে বিশ্ববিদ্যালয়ের মুক্ত মঞ্চে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno