আজ- ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৯:৪০

ভাসানী বিশ্ববিদ্যালয়ে তথ্য অধিকার বিষয়ে সভা অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সোমবার(১০ জুন) তথ্য অধিকার আইনের ‘সঠিক তথ্য প্রবাহে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণ এবং তথ্য অধিকার বিষয়ে প্রচার’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি ছিলেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য(ভিসি) অধ্যাপক ডক্টর মো. ফরহাদ হোসেন।


বিশ্ববিদ্যালয়ের সভা কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য(প্রো-ভিসি) অধ্যাপক ডক্টর এআরএম সোলাইমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ডক্টর মো. সিরাজুল ইসলাম।


তথ্য অধিকার আইনের ‘সঠিক তথ্য প্রবাহে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণ এবং তথ্য অধিকার বিষয়ে প্রচার’ সংক্রান্ত মূল আলোচনায় অংশ নেন, বিশ্ববিদ্যালয়ের ফুড টেকনোলজি অ্যান্ড নিউট্রিশনাল সায়েন্স বিভাগের অধ্যাপক এবং জনসংযোগ ও প্রেস প্রকাশনা দপ্তরের পরিচালক ডক্টর মো. আজিজুল হক। স্বাগত বক্তব্য রাখেন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও এপিএ কমিটির আহ্বায়ক ডক্টর মোহা. তৌহিদুল ইসলাম।


বিশ্ববিদ্যালয়ের ফুড টেকনোলজি অ্যান্ড নিউট্রিশনাল সায়েন্স বিভাগের অধ্যাপক এবং তথ্য অধিকার আইন ও সেবা কমিটি এপিএ’র আহ্বায়ক ডক্টর একে ওবায়দুল হকের সভাপতিত্বে সভা পরিচালনা করেন, জনসংযোগ ও প্রেস প্রকাশনা দপ্তরের উপ-পরিচালক এবং তথ্য অধিকার আইন ও তথ্য সেবা কমিটি এপিএ কমিটির সদস্য সচিব মো. সামছুল আলম।


সভায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, বিভাগের চেয়ারম্যান, বিভিন্ন অফিসের প্রধান ও বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno