আজ- ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ১০:৫৪

ভাসানী বিশ্ববিদ্যালয়ে ভাইস-চ্যান্সেলর’স ও ডিন’স অ্যাওয়ার্ড বিতরণ

 

দৃষ্টি নিউজ:

dristy-d-17
টাঙ্গাইলের সন্তোষস্থ মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দ্বিতীয় সমাবর্তন উপলে রোববার(১২ ফেব্রুয়ারি) ভাইস-চ্যান্সেলর’স ও ডিন’স অ্যাওয়ার্ড বিতরণ অনুষ্ঠিত হয়।
বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের বিজিই বিভাগের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পদক ও সনদ বিতরণ করেন টাঙ্গাইল-৫(সদর) আসনের সাংসদ ও বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ড সদস্য আলহাজ মো. ছানোয়ার হোসেন। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো. কায়কোবাদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন।
এছাড়া বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ড. মোহাম্মদ মতিউর রহমান, লাইফ সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ড. মো. সিরাজুল ইসলাম, সায়েন্স অনুষদের ডিন ড. পিনাকী দে, রেজিস্ট্রার ড. মোহা. তৌহিদুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। অনুষ্ঠান পরিচালনা করেন, বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মো. মোস্তাফিজুর রহমান।
স্নাতক পর্যায়ে ২ জন ও স্নাতকোত্তর পর্যায়ে ৫ জনসহ মোট ৭ জনকে ভাইস-চ্যান্সেলর’স অ্যাওয়ার্ড, স্নাতক পর্যায়ে ১ জন ও স্নতকোত্তর পর্যায়ে ৭ জনসহ মোট ৮ জনকে ডিন’স অ্যাওয়ার্ড এবং ২২ জনকে ডিন’স লিস্ট সম্মাননাসহ সর্বমোট ৩৫ জনকে পুরস্কার প্রদান করা হয়। পুরস্কার হিসেবে ভাইস-চ্যান্সেলর’স ও ডিন’স অ্যাওয়ার্ড প্রাপ্তদের স্বর্ণপদক ও সনদ প্রদান করা হয় এবং ডিন’স লিস্ট সম্মানে ভূষিতদের সনদ প্রদান করা হয়।
উল্লেখ্য, ২০১৩ সালে অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের প্রথম সমাবর্তনের পর থেকে ২০১৬ সালের ১৩ নভেম্বর অনুষ্ঠিত দ্বিতীয় সমাবর্তন পর্যন্ত সময়ে বিশ্ববিদ্যালয়ের ৫টি অনুষদ থেকে চ্যান্সেলর’স, ভাইস-চ্য্যান্সেলর’স, ডিন’স অ্যাওয়ার্ড ও ডিন’স লিস্টসহ সর্বোমোট ৩৭ জন অ্যাওয়ার্ড প্রাপ্ত হন। দ্বিতীয় সমাবর্তনে ৬ জন গ্রাজুয়েট চ্যান্সেলর’স অ্যাওয়ার্ড প্রাপ্ত হয়েছেন (স্নাতক পর্যায়ে ৩ জন, স্নাতকোত্তর পর্যায়ে ৩ জন) যাঁদের দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠানে মহামান্য রাষ্ট্রপতি অ্যাওয়ার্ড প্রদান করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno