আজ- ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১২:৪৪

ভাসানী বিশ্ববিদ্যালয়ে ভর্তির সাক্ষাৎকার শুরু রোববার

 

দৃষ্টি নিউজ:

logo_large
টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৬-২০১৭ শিাবর্ষে ভর্তি পরীক্ষায় মেধাতালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের ইউনিট ভিত্তিক বিষয় নির্ধারণকল্পে সাাৎকার রোববার ও সোমবার(১ ও ২ জানুয়ারি) অনুষ্ঠিত হবে।
সাক্ষাৎকারে ভর্তি পরীার প্রবেশপত্র, এসএসসি/সমমান ও এইচএসসি/সমমান পরীার মূল সার্টিফিকেট ও গ্রেডসীট এবং এইচএসসি/সমমান পরীার মূল রেজিস্ট্রেশন কার্ড, অন্য কোন বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে থাকলে তার প্রমাণসহ সংশ্লিষ্ট ইউনিটের কো-অর্ডিনেটরের অফিসে উপস্থিত থাকতে হবে।
সাাৎকারে উপস্থিত প্রার্থীদের মধ্য থেকে মেধাক্রম অনুসারে প্রকাশিতব্য তালিকা অনুযায়ী আগামী ২ ও ৩ জানুয়ারি ভর্তি হতে হবে। আসন খালি থাকা সাপেে ১ ও ২ জানুয়ারি সাাৎকারে অংশগ্রহনকারী ছাত্র/ছাত্রীদের মধ্য হতে মেধাক্রমানুসারে আগামী ৪ জানুয়ারি ভর্তি করা হবে।
সকল কোটার পরীার্থীদের সংশ্লিষ্ট সকল কাগজপত্রসহ আগামী ১৪ জানুয়ারি কোটা কমিটির আহ্বায়ক প্রফেসর ড. মো. আলাউদ্দিন- এর নিকট নির্ধারিত ফরমে (যা ডিন অফিসে পাওয়া যাবে) আবেদনপত্রসহ সাাৎকারের জন্য উপস্থিত থাকতে হবে। সাাৎকারে উপস্থিত সকল কোটায় মেধার ভিত্তিতে নির্বাচিত ছাত্র-ছাত্রীদের আগামী ১৫ জানুয়ারি মধ্যে ভর্তি হতে হবে।
বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন বলেন, ভর্তি প্রক্রিয়া শেষ করে অতি দ্রুত নতুন শিক্ষাবর্ষের কাস শুরু করা হবে।
ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.mbstu.ac.bd এবং সংশ্লিষ্ট ডীন অফিসের নোটিশ বোর্ডে পাওয়া যাবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno