আজ- ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ১০:১৫

ভূঞাপুরের আ’লীগ নেতা ফরিদ হত্যায় দলীয় নেতার বাসায় পরিকল্পনা

 

দৃষ্টি নিউজ:

নিহত ফরিদ

নিহত ফরিদ

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের নেতা রকিবুল ইসলাম ফরিদকে হত্যার পরিকল্পনা করা হয় আওয়ামী লীগের এক নেতার বাসায়। এই হত্যা মামলায় গ্রেপ্তার নাসিরউদ্দিন রানা সোমবার(১৩ ফেব্রুয়ারি) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে এ তথ্য জানিয়েছেন। নাসিরউদ্দিন রানা ভূঞাপুরের ভারই মধ্যপাড়ার আবুল কাশেমের ছেলে ও চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের দ্বিতীয় বর্ষের ছাত্র।
মামলার তদন্তকারী কর্মকর্তা গোয়েন্দা পুলিশের ওসি অশোক কুমার সিংহ বলেন, রোববার(১২ ফেব্রুয়ারি) নাসিরউদ্দিনকে ভূঞাপুরের কাগমারীপাড়া বাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। সোমবার আদালতে হাজির করা হলে নাসিরউদ্দিন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। টাঙ্গাইল বিচারিক হাকিম আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম রূপন কুমার দাস জবানবন্দি লিপিবদ্ধ করেন। পরে তাঁকে টাঙ্গাইল জেলা কারাগারে পাঠিয়ে দেওয়া হয়।
গত ৬ ডিসেম্বর সকালে ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রকিবুল ইসলাম ফরিদের গলাকাটা লাশ তাঁর নিজ গ্রাম ভারই মধ্যপাড়ার একটি পুকুরপাড় থেকে উদ্ধার করা হয়। ওই দিনই ফরিদের ভাই ফজলুল করিম অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে ভূঞাপুর থানায় মামলা করেন। ১৫ ডিসেম্বর ফজলুল করিম আদালতে আরও একটি সম্পূরক মামলা করেন। ওই মামলায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক তাহেরুল ইসলাম ওরফে তোতা, অপর যুগ্ম-আহ্বায়ক ও জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য আবদুল হামিদ মিয়া ওরফে ভোলা, অলোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরুল ইসলাম সরকারসহ সাতজনের নাম উল্লেখ করা হয়। থানায় ও আদালতে দায়ের করা মামলা দুটি একসঙ্গে তদন্তের আদেশ দেন আদালত।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno