আজ- ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ বুধবার  সকাল ৮:৩৮

ভূঞাপুরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

dristy-9টাঙ্গাইলের ভূঞাপুরে যৌতুক না পেয়ে আট মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী রেশমাকে(২৮) হত্যার অভিযোগ স্বামী আব্দুল আলীমকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার(১৯ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার ভালকুটিয়া গ্রাম থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার ও স্বামী আব্দুল আলীমকে গ্রেপ্তার করা হয়। আলীম ভালকুটিয়া গ্রামের জালাল উদ্দিনের ছেলে।
ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম কাউসার চৌধুরী বলেন, উপজেলার সিরাজকান্দি গ্রামের আব্দুল বাছেদের মেয়ে রেশমার সঙ্গে ১০ বছর আগে একই উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের ভালকুটিয়া গ্রামের জালাল উদ্দিনের ছেলে ভ্যান চালক আব্দুল আলীমের বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য আব্দুল আলীম তার স্ত্রী রেশমাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতো। এছাড়াও সম্প্রতি আব্দুল আলীম গোপনে সিরাজগঞ্জে আরেকটি বিয়ে করলে যৌতুকের জন্য রেশমার উপর নির্যাতনের মাত্রা বাড়িয়ে দেয়। এরই ধারাবাহিকতায় শনিবার(১৯ নভেম্বর) ভোর রাতে আব্দুল আলীম শারীরিক নির্যাতন ও শ্বাসরোধে আট মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী রেশমাকে হত্যা করে। পরে হত্যার ঘটনাটিকে ধামাচাপা দিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে বলে প্রচার করে। খবর পেয়ে পুলিশ শনিবার(১৯ নভেম্বর) সন্ধ্যায় ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
ওসি আরো জানান, প্রাথমিক সুরতহালে নিহতের শরীরের বিভিন্ন স্থানে ত ও জখমের চিহ্ন পাওয়া গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যার অভিযোগে স্বামী আব্দুল আলীমকে গ্রেপ্তার করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno