আজ- ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ শনিবার  সকাল ১০:৩৫

ভূঞাপুরে আ’লীগ নেতার গলাকাটা মরদেহ উদ্ধার

 

দৃষ্টি নিউজ:

ভূঞাপুরে আ’লীগ নেতার গলাকাটা মরদেহ উদ্ধার। ইনসেটে ফরিদ উদ্দিন আহমেদ।

ভূঞাপুরে আ’লীগ নেতার গলাকাটা মরদেহ উদ্ধার। ইনসেটে ফরিদ উদ্দিন আহমেদ।

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ঠিকাদার ফরিদ উদ্দিন আহমেদের গলাকাটা মরদেহ মঙ্গলবার(৬ ডিসেম্বর) সকালে বাড়ির পাশে পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। সোমবার দিবাগত রাতে কোন এক সময় গলাকেটে হত্যার পর তার মরদেহ বাড়ির পাশের পুকুরে ফেলে দেয় দুর্বৃত্তরা। তিনি ভূঞাপুর উপজেলার অলোয়া ইউনিয়নের ভারই গ্রামের আব্দুল মজিদ মাস্টারের ছেলে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফরিদ উদ্দিন স্থানীয় কাগমারি পাড়া এলাকার একটি ডালের ফ্যাক্টরিতে ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। প্রতিদিনের ন্যায় তিনি সোমবার(৫ ডিসম্বের) সকালে বাড়ি থেকে কর্মস্থলে চলে যান। ওইদিন রাতে তিনি বাড়ি ফিরেনি। মঙ্গলবার সকালে তার মরদেহ বাড়ির পাশে পুকুরে ভাসতে দেখে স্থানীয়রা পুকুর থেকে তা উদ্ধার করে। পরে পুলিশ এসে মরদেহ নিয়ে যায়।
ফরিদ উদ্দিনের কর্মস্থল কাগমারি পাড়া এলাকার একাধিক দোকানদার জানায়, ফরিদ উদ্দিন সোমবার রাত ১০টা পর্যন্ত বাজারেই অবস্থান করেন। সবার সাথে বসে চা খেয়েছেন এবং আড্ডা দিয়েছেন। রাত ১০টার পর আর তাকে তারা দেখতে পাননি।
ফরিদ উদ্দিনের স্ত্রী লিজা বেগম বলেন, আমার স্বামী সোমবার সকালে বাড়ি থেকে তার কর্মস্থল কাগমারি পাড়া চলে যান। রাত গভীর হয়ে যাওয়ায় আমি তার মোবাইলে ফোন দিলে তা বন্ধ পাওয়া যায়। মাঝে মধ্যেই কাজের চাপে তিনি বাড়ি আসতেন না, সোমবার রাতেও কাজের চাপে বাড়ি আসছেন না বলে আমার মনে হয়। মঙ্গলবার সকালে আমি বিভিন্ন জায়গায় তার খোঁজ নিতে থাকি। এসময় আমাদের বাড়ির কাজের লোক আমাকে জানায়, ফরিদ ভাইয়ের প্যান্ট ও শার্ট বাড়ির পাশে পুকুরের পাড়ে আছে। একথা শুনে আমি দৌঁড়ে ওই জায়গায় গিয়ে তার পরিহিত প্যান্ট ও শার্ট পড়ে থাকতে দেখতে পাই। আশপাশে খোঁজ নিতে থাকি। পুকুরে তার মরদেহ ভাসতে দেখে আমি চিৎকার দেই। পরে লোকজন ছুটে এসে আমার স্বামীর মরদেহ পুকুর থেকে উদ্ধার করে। আমার স্বামীর কোন শত্রু ছিল বলে আমার জানা নেই। আমি স্বামী হত্যার বিচার চাই।
ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ একেএম কাওছার চৌধুরী বলেন, আওয়ামী লীগের সাবেক নেতা ফরিদ উদ্দিনকে সোমবার(৫ ডিসেম্বর) রাতের কোন এক সময় কে কারা গলাকেটে হত্যা করেছে। আমরা ঘটনাস্থল থেকে একটি ধারালো ছুরি উদ্ধার করেছি। মরদেহ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। দোষীদের সনাক্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno