আজ- ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ শনিবার  সকাল ১১:২২

ভূঞাপুরে আ’লীগ নেতা ফরিদ হত্যার প্রতিবাদে মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:

SAMSUNG CAMERA PICTURES

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ঠিকাদার রফিকুল ইসলাম ফরিদের হত্যাকারীদের বিচারের দাবিতে রোববার(১১ ডিসেম্বর) এলাকাবাসীর পক্ষ থেকে বিক্ষোভ মিছিল ও উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।
রফিকুল ইসলাম ফরিদ দুর্বৃত্তদের হাতে নির্মমভাবে নিহত হওয়ার ৬ দিনেও পুলিশ কোন আসামী সনাক্ত ও গ্রেপ্তার করতে না পারায় সহস্রাধিক এলাকাবাসী উপজেলা সদরে বিক্ষোভ মিছিল করে। পরে উপজেলা চত্বরে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, অ্যাডভোকেট গোলাম মোস্তাফা, সাবেক পৌর মেয়র আমিনুল ইসলাম তালুকদার বিদ্যুৎ, সাবেক অলোয়া ইউপি চেয়ারম্যান নুরুল আমিন নান্নু মিয়া প্রমুখ।
অপরদিকে, তারাকান্দি-ভূঞাপুর সড়কের ভূঞাপুর বাসস্ট্যান্ডে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে রফিকুল ইসলাম ফরিদের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে মাননববন্ধন করা হয়েছে। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল হালিম অ্যাডভোকেট, সাবেক পৌর মেয়র আমিনুল ইসলাম তালুকদার বিদ্যুৎ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আব্দুর রাজ্জাক, আজহারুল ইসলাম আজাহার, আ’লীগ নেতা মো. মর্তুজ আলী, মো. হাসান আলী, উপজেলা যুবলীগ নেতা মো. ইউসুফ আলী চকদার প্রমুখ।
মানববন্ধনে বক্তারা রফিকুল ইসলাম ফরিদের হত্যাকারীদের সনাক্ত করে দৃষ্টান্তমূলক বিচারের দাবি করেন। তারা পুলিশ প্রশাসনকে খুনীদের সনাক্ত করে ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তারের সময়সীমা বেধেঁ দেন। অন্যথায় পরে কঠোর কর্মসূচি নেয়া হবে বলে ঘোষণা দেন।
প্রকাশ, গত ৬ ডিসেম্বর রাতে রফিকুল ইসলাম ফরিদকে দুর্বৃত্তরা গলাকেটে হত্যা করে বাড়ির পাশে পুকুরে ফেলে রাখে। পরদিন ৭ ডিসেম্বর ফরিদের ভাই ফজলুর রহমান বাদী হয়ে ভূঞাপুর থাকায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno