আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সকাল ৮:২২

ভূঞাপুরে এলজিইডি’র প্রকৌশলীর শাস্তির দাবিতে মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:

dristy-35
টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের(এলজিইডি) উপ-সহকারী প্রকৌশলী হাবিবুর রহমানের শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। স্ত্রীর উপর অমানুষিক নির্যাতনের প্রতিবাদ ও ওই প্রকৌশলীর শাস্তির দাবিতে বুধবার(৮ মার্চ) সকালে ঢাকা-ভূঞাপুর সড়কে উপজেলা নারী উন্নয়ন ফোরামের সভাপতি হোসনে আরা বেবির নেতৃত্বে ওই মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।
জানাগেছে, পাবনা সদরের জোতকলসা গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে ও এলজিইডি’র উপ-সহকারী প্রকৌশলী হাবিবুর রহমান প্রথম স্ত্রী একই উপজেলার ভজেন্দ্রপুর গ্রামের ঈমান আলীর মেয়ে শারমিন আক্তার লিলির সাথে ২০০১ সালের ৩০ নভেম্বর বিয়ে হয়। তাদের ঘরে এক কন্যা সন্তানের জন্ম হয়। পরে হাবিবুর রহমান প্রথম স্ত্রী ও তার অষ্টম শ্রেণিতে পড়–য়া কন্যা রেখে ২০১৪ সালে গোপনে বিয়ে করেন এবং তারপর থেকেই প্রথম স্ত্রী শারমিন আক্তার লিলির উপর নেমে আসে নির্যাতনের খড়গ। নির্যাতনের কারণ খুঁজতে গিয়ে বেড়িয়ে আসে তার দ্বিতীয় বিয়ের কাহিনী। ওই খবর শারমিন জানার পর তার উপর অত্যাচারের পরিমান আরো বেড়ে যায়। পরে তিনি ৭ মার্চ স্বামীর কর্মস্থল ভূঞাপুর এলজিইডি কার্যালয়ে এলে হাবিবুর পড়নের কাপড় গলায় পেঁচিয়ে শারমিনকে হত্যার চেষ্টা করে। শারমিন ও তার মেয়ের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে উপজেলা নির্বাহী অফিসার আবদুল আওয়ালের কার্যালয়ে নিয়ে যান। পরে উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও ইউনিয়ন চেয়ারম্যানদের নিয়ে এক জরুরি সভা আহ্বান করেন। অভিযুক্ত উপ-সহকারী প্রকৌশলী হাবিবুর রহমানকে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ডাকা হলে তিনি কৌশলে পালিয়ে যান।
এরই পরিপ্রেক্ষিতে উপজেলা নারী উন্নয়ন ফোরামের ব্যানারে স্ত্রী নির্যাতনের প্রতিবাদে উপজেলা এলজিইডি’র উপ-সহকারী প্রকৌশলী হাবিবুর রহমানের শাস্তির দাবিতে ওই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno