আজ- ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  দুপুর ২:০২

ভূঞাপুরে শিক্ষক বরখাস্তের প্রতিবাদের শিক্ষার্থীদের ক্লাস বর্জন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুরে বলরামপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. লিয়াকত হোসেন তালুকদারকে সাময়িক বরখাস্তের প্রতিবাদে ক্লাস বর্জন করে মানববন্ধন কর্মসূচি পালন করেছে শিক্ষার্থীরা। সোমবার (১৮ সেপ্টেম্বর) সকালে বিদ্যালয় মাঠে ঘণ্টাব্যাপী ওই কর্মসূচি পালন করা হয়।


ক্লাস বর্জনের খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. বেলাল হোসেন অর্জুনা ইউপি চেয়ারম্যান দিদারুল আলম খান মাহবুবকে ঘটনাস্থলে প্রতিনিধি হিসেবে পাঠান। পরে চেয়ারম্যান শিক্ষার্থী ও এলাকাবাসীর দাবির পরিপ্রেক্ষিতে সুষ্ঠু সমাধানের আশ^াস দিলে শিক্ষার্থীরা মানববন্ধন শেষ করে ক্লাসে ফিরে যায়।


মানববন্ধনে শিক্ষার্থীরা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. লিয়াকত হোসেন তালুকদারের বিরুদ্ধে বিদ্যালয়ের শৃঙ্খলা ভঙ্গ ও অনিয়মের যে অভিযোগ পরিচালনা পরিষদ তুলেছে তা প্রত্যাহারের দাবি জানায়।


ইউপি চেয়ারম্যান দিদারুল আলম খান মাহবুব জানান, উপজেলা নির্বাহী অফিসারের প্রতিনিধি হিসেবে ঘটনাস্থলে গিয়ে শিক্ষার্থীদের সুষ্ঠু সমাধানের আশ^াস দিলে তারা ক্লাসে ফিরে যায়। বিদ্যালয় সংশ্লিষ্টদের অবগত করে একটি মিটিংয়ের উদ্যোগ নেওয়া হয়েছে।


বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ লুৎফর রহমান জানান, সহকারী প্রধান শিক্ষক মো. লিয়াকত তালুকদার বিদ্যালয়ের শৃঙ্খলা ভঙ্গসহ অনিয়ম করায় বিদ্যালয় পরিচালনা পরিষদ তাকে কারণ দর্শানোর নোটিশ প্রদান করে। অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়।


উপজেলা নির্বাহী অফিসার মো. বেলাল হোসেন জানান, ক্লাস বর্জনের খবর পেয়ে ঘটনাস্থলে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে বিষয়টি সমাধান করার জন্য পাঠানো হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno