আজ- ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ১১:০৬

ভূঞাপুরে শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধারে অজ্ঞাতদের আসামি করে মামলা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের চিতুলিয়াপূর্বপাড়া গ্রামের একটি ধানক্ষেত থেকে নিখোঁজ শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধারের ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (৪ জুন) দুপুরে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আহসান উল্লাহ্ বিষয়টি জানান।


ওসি জানান, গত সোমবার(৩ জুন) ঘটনার দিন রাতে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে ভূঞাপুর থানায় একটি মামলা দায়ের করেছেন নিখোঁজ শিশু নওশীন ইসলাম শর্মিলার বাবা সুমন মিয়া।


নিহত শিশুর ফুফা নাসির উদ্দিন জানান, বস্তা থেকে উদ্ধার শিশুর দেহের পঁচে যাওয়া কিছু মাংসের অংশ সহ খণ্ড খণ্ড হাড় উদ্ধার করা হয়। বস্তায় শর্মিলার পড়নের কাপড় দেখা যায়। তারা ধারণা করছেন, এটিই শর্মিলার মরদেহ। তাই তার বাবা সুমন মরদেহ উদ্ধারের দিন রাতেই বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে একটি মামলা দায়ের করেছেন।


তিনি আরও জানান, ফরেনসিক রিপোর্ট এখনও পুলিশ হাতে পায়নি। এটা পেলে শনাক্ত করা যাবে শর্মিলার মরদেহ কি না। তবে এ নৃশংস ঘটনায় যারা জড়িত তাদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জোর দাবি জানান তিনি।


ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আহসান উল্লাহ্ জানান, নিখোঁজ শিশুটির পড়নের কাপড় দেখে পরিবার ধারণা করছে এটাই হয়তো তাদের শর্মিলার মরদেহ। দ্রুত এ ঘটনায় জড়িতদের খুঁজে বের করার জোর প্রচেষ্টা চালাচ্ছে। অপরাধী যেই হোক আইনের হাত থেকে তার বা তাদের রক্ষা নেই।


প্রকাশ, সোমবার(৩ জুন) উপজেলা গোবিন্দাসী ইউনিয়নের চিতুলিয়াপাড়ার ধান ক্ষেতে বস্তাবন্দি মরদেহের মাথার খুলিসহ খণ্ড খণ্ড কিছু অংশ কুকুরের দল টানাটানি করছিল।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলের পুরো অংশ ‘কর্ডন’ করে রেখে বিভিন্ন জায়গায় পড়ে থাকা হাড় ও দেহের অন্যান্য অংশ সংগ্রহ করে। বস্তায় নিখোঁজ শর্মিলার পড়নের কাপড় দেখতে পায় পরিবারের লোকজন।


এরআগে গত ২৬ মে বাড়ির পাশে খেলতে গিয়ে নিখোঁজ হয় নওশীন ইসলাম শর্মিলা। শর্মিলা গোবিন্দাসী তানিয়া খাতুন হাফিজিয়া মাদ্রাসা ও নূরানী কিন্ডারগার্টেনের দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno