আজ- ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ বুধবার  সকাল ৮:৫১

ভূঞাপুরে সাত দোকান পুড়ে ছাই

 

দৃষ্টি নিউজ:

dristy-51
টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার ফলদা বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে সাতটি দোকান ভষ্মিভূত হয়ে ৫০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা দাবি করেছে। মঙ্গলবার(১৪ মার্চ) দিনগত রাত ১২টার দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ভূঞাপুর ও মধুপুর ফায়ার সার্ভিসসহ স্থানীয় লোকজন প্রায় ২ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।
জানা যায়, উপজেলার পুরাতন ফলদা বাজারে মঙ্গলবার রাতে হঠাৎ করে আগুন লেগে যায়। এ সময় রাতে ওই মার্কেটে থাকা তুলা মিয়া নামে এক দোকানদার আগুন দেখে চিৎকার-চেচাঁমেচিতে স্থানীয়রা এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। এরপরই ভূঞাপুর ও মধুপুর ফায়ার সার্ভিসের কর্মীরা এসে প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে বাজারের সাতটি দোকান পুড়ে ৫০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়।
ভূঞাপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাহেব আলী খান জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিভাবে ধারণা করা হচ্ছে। নিরুপনের পরই ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাবে বলে তিনি মন্তব্য করেন।
ভূঞাপুর উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফ হোসেন জানান, ফলদায় অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। মার্কেটের সবগুলো দোকান পুড়ে গেছে। তিনি সরেজমিনে পরিদর্শন করেছেন। প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের সর্বাত্নক সহযোগিতা করা হবে বলে তিনি আশ্বাস দিয়েছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno