আজ- ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ বুধবার  সকাল ৯:১০

ভূঞাপুরে স্ত্রী ডিভোর্সের পর দুধ-গোসলে পবিত্র!

 

দৃষ্টি নিউজ:
bhuanpur
টাঙ্গাইলের ভূঞাপুরে দাম্পত্য জীবনে ফাটল দেখা দেয়ায় গ্রাম্য সালিশে স্ত্রীকে ডিভোর্স দিয়ে কলসী ভর্তি দুধ দিয়ে গোসল করে নিজেকে পবিত্র করেছেন স্বামী খোকন জামাদ্দার। পরে গোসলের সেই দৃশ্য স্থানীয়রা ভিডিওধারণ করলে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করেন তিনি। তখনই ঘটনাটি প্রকাশ পায়। খোকন জমাদ্দার উপজেলার গাবসারা ইউনিয়নের রামপুর গ্রামের হযরত জামাদ্দারের ছেলে  ও ভূঞাপুর কেএইচ মোবাইল হসপিটালের স্বত্তাধিকারী।
জানা যায়, লেখাপড়া শেষ করে দীর্ঘদিন যাবত ভূঞাপুর শহরের পাইলট স্কুল মার্কেটে ‘কেএইচ মোবাইল হসপিটাল’ নামে ব্যবসা করছিলেন খোকন। এরই মধ্যে গত বছরের ১৪ ফেব্রুয়ারি পারিবারিকভাবে একই গ্রামের দুদু মিয়ার মেয়ে সুমি আক্তারকে বিয়ে করেন তিনি। ছেলে ও মেয়ের পছন্দে বিয়ে হলেও সাংসারিক জীবনে অশান্তি বাসা বাঁধে। মাঝে মধ্যেই স্বামীর সাথে ভুল বোঝাবুঝি সৃষ্টি করে বাপের বাড়িতে চলে যেতেন স্ত্রী। এরই ধারাবাহিকতায় গত ঈদুল ফিতরের কয়েকদিন পরে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া করে এক ছাদের নিচ থেকে সরে বাপের বাড়িতে চলে যান স্ত্রী সুমি আক্তার।
পরে খোকন ও তার পরিবার সুমিকে ফিরিয়ে আনতে অনেক চেষ্টা করেও ব্যর্থ হয়। সম্প্রতি সুমি তার স্বামী খোকনের পরিবারকে সাফ জানিয়ে দেন তিনি আর খোকনের সাথে এক ছাদের নিচে থাকতে চান না। অবশেষে দু’পরে লোকজনকে নিয়ে গত শুক্রবার (১৬সেপ্টেম্বর) উপজেলার বামনহাটা গ্রামে এক সালিশ বসে। সালিশেও সুমি স্বামী খোকনের সাথে সংসার করতে অপারগতা প্রকাশ করেন। গাবসারা ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান মনিরের উপস্থিতিতে সালিশে স্ত্রীকে দেনমোহর বাবদ ১ লাখ ১০ হাজার টাকা পরিশোধ করে তালাক দেয় খোকন। পরে তিনি নিজেকে পবিত্র ও পুরোনো সব কিছু ভুলে থাকার জন্য কলসি ভর্তি দুধ দিয়ে গোসল করেন। আর সেই গোসলের দৃশ্য স্থানীয়রা মোবাইলে ভিডিও করলে শুক্রবার(১৬ সেপ্টেম্বর) নিজের ফেসবুকে আপলোড করেন তিনি। এতেই ঘটনাটি প্রকাশ পায়, পরে ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করে।
এ ব্যাপারে খোকন জামাদ্দার বলেন, বুক ভরা আশা নিয়ে পারিবারিকভাবে গত বছর একই গ্রামের সুমিকে বিয়ে করেছিলাম। একই গ্রাম হওয়ার সামান্য ভুল বোঝাবুঝির কারনে প্রায়ই আমাকে না জানিয়েই ওর বাপের বাড়িতে চলে যেত।
তিনি ােভ প্রকাশ করে বলেন, আমি আমার জীবনের চেয়েও সুমিকে বেশী ভালবাসতাম। কখনো ভাবিনী আমার জীবন থেকে মাঝপথে সুমিকে এইভাবে হারাতে হবে। ও আমাকে ভালবাসলেও ওর মায়ের কথায় আমার সাথে সংসার করতে চায়নি। তাই পুরোনো সব স্মৃতি ভুলে থাকার জন্য এবং নিজেকে পবিত্র করতে দুধ দিয়ে গোসল করে নিয়েছি।
গাবসারা ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান মনির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno