আজ- ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ বুধবার  সকাল ১০:২২

ভূঞাপুর আ’লীগের নতুন আহ্বায়ক কমিটি গঠন

 

দৃষ্টি নিউজ:

aligeটাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। রোববার(৯ অক্টোবর) পৌর মেয়র মো. মাসুদুল হক মাসুদকে আহ্বায়ক এবং মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ ভোলা মিয়া, মোঃ তাহেরুল ইসলাম তোতা, সাহিনুল ইসলাম তরফদার বাদল ও মো. নজরুল ইসলামকে যুগ্ম-আহ্বায়ক করে ৬৭ সদস্য বিশিষ্ট নয়া আহ্বায়ক কমিটি গঠন করা হয়। টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলামের স্বাক্ষরে ওইদিন(রোববার) রাতেই নব গঠিত এ কমিটিকে অনুমোদন দেয়া হয়।
জানা যায়, ২০০৩ সালে প্রতিনিধি সম্মেলনের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগের নিয়মিত কমিটি গঠন করা হয়। এতে মাসুদুল হক মাসুদ সভাপতি ও আমিরুল ইসলাম তালুকদার বিদ্যুৎ সাধারণ সম্পাদক নির্বাচিত হন। নানা কারণে ২০০৬ সালে নির্বাচিত কমিটি বাতিল করে আব্দুল হালিম অ্যাডভোকেটকে আহ্বায়ক করে একটি আহ্বায়ক কমিটি করে দেয়। এ ঘটনার পর উপজেলা আওয়ামী লীগের কোন্দল তুঙ্গে ওঠে। পরে ২০০৯ সালের জানুয়ারি মাসে মাসুদুল হক মাসুদকে আহ্বায়ক করে আবারো একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। তীব্র অন্তর্দ্বন্দ্বের কারণে এ কমিটি নিয়মিত কমিটি গঠনে ব্যর্থ হয়। দীর্ঘ দিন কমিটি না থাকায় নেতা-কর্মীদের মধ্যে হতাশা দেখা দেয়। ফলে ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের কর্মকান্ড স্থবির হয়ে পড়ে। অবশেষে ৮ বছর পর রোববার(৯ অক্টোবর) রাতে আবারও নতুন আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছে জেলা কমিটি।
টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের নতুন এডহক কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করে বলেন, পরবর্তীতে ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি গঠনের পর সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ উপজেলা কমিটি গঠন করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno