আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৭:১১

ভূঞাপুর উপজেলা পরিষদের সমন্বয়সভা বর্জন!

 

দৃষ্টি নিউজ:

dristy-pic-fo-65
টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম অ্যাডভোকেটের স্বেচ্ছাচারিতা, অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে বৃহস্পতিবার(১০ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদের সমন্বয়সভা বর্জন করেছেন জনপ্রতিনিধিরা। বিকাল সাড়ে ৪ টায় সমন্বয়সভা বর্জনের কারণ তুলে ধরে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাহিনুল ইসলাম তরফদার বাদলের অফিস কক্ষে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, সাহিনুল ইসলাম তরফদার বাদল। এসময় পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক মাসুদুল হক মাসুদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা বেবী, অর্জুনা ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী মোল্লা, ফলদা ইউপি চেয়ারম্যান সাইদুল ইসলাম তালুকদার দুদু, গাবসারা ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, গোবিন্দাসী ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাবলু, অলোয়া ইউপি চেয়ারম্যান মো. নুরুল ইসলাম ও নিকরাইল ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন সরকার উপস্থিত ছিলেন।
লিখিত বক্তব্যে জানানো হয়, উপজেলা চেয়ারম্যান আব্দুল হালিম অ্যাডভোকেট হাটবাজারের উন্নয়ন খাতে বরাদ্দ বন্ধ রাখা, শিক্ষাপ্রতিষ্ঠানে আসবাবপত্র সরবরাহ ও চরাঞ্চলের জেলেদের জন্য জাল ক্রয় প্রকল্পে ২০ ভাগ ঘুষ প্রদান না করায় বিল আটকে রাখা, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক বদলির ক্ষেত্রে উপজেলা শিক্ষা কমিটির সভা ছাড়াই ভারপ্রাপ্ত উপজেলা শিক্ষা অফিসার লুৎফর রহমান খানের যোগসাজশে রেজুলেশন জালিয়তির মাধ্যমে মোটা অংকের টাকা নিয়ে বদলির ব্যবস্থা করা, ২০১৫-১৬ অর্থবছরে নিজস্ব প্যাডে টিআর প্রকল্পের ১১ লাখ টাকা বরাদ্দ এনে ভুয়া প্রকল্প দেখিয়ে আত্নসাত করা, উপজেলা পরিষদের গাড়ি ব্যক্তিগত কাজে ব্যবহার, উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভায় ইচ্ছামত রেজুলেশন তৈরি করে নিজস্ব প্রকল্প অনুমোদন করিয়ে নেয়া, এডিবি প্রকল্পের ৩০ লাখ টাকা ১০ ভাগ ঘুষের বিনিময়ে বিভিন্ন প্রকল্পের বরাদ্দ দেয়া সহ নানা অভিযোগ উপস্থাপন করা হয়।
অভিযোগের বিষয়ে উপজেলা চেয়ারম্যান আব্দুল হালিম অ্যাডভোকেট মোবাইল ফোনে বলেন,্ এসব নাটক। আমি কারও কাছ থেকে ১০ টি টাকাও গ্রহন করিনি। আর কোন অনিয়মের সাথে কোনভাবেই জড়িত নই।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno