আজ- ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৯:৫২

ভূঞাপুের কিশোর গ্যাংয়ের হামলায় রেমিটেন্সযোদ্ধা আহত

 

দৃষ্টি নিউজ:

কিশোর গ্যাংয়ের কয়েকজন সদস্য

টাঙ্গাইলের ভূঞাপুরে কিশোর গ্যাংয়ের হামলায় বাহরাইন প্রবাসী জাহাঙ্গীর আলম তালুকদার নামে এক রেমিটেন্সযোদ্ধা আহত হয়েছেন। মঙ্গলবার (১১ জুন) দুপুরে ভূঞাপুর উপজেলা সদরের ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের পুকুরপাড়ের একটি মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

প্রবাসী জাহাঙ্গীর আলম তালুকদার পৌরসভার ঘাটান্দি গ্রামের আবুল হোসেন তালুকদারের ছেলে। তিনি সম্প্রতি বাহরাইন থেকে পরিবারের সঙ্গে ঈদ করতে দেশে এসেছেন। গুরুতর আহতাবস্থায় ওই প্রবাসীকে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


স্থানীয়রা জানায়, রেমিটেন্সযোদ্ধা জাহাঙ্গীর তার ভাতিজাকে নিয়ে মোটরসাইকেলযোগে তার বাসার দিকে যাচ্ছিলেন। এ সময় ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের পুকুরপাড়ে কিশোর গ্যাংয়ের সদস্যরা রাস্তায় মোটরসাইকেল রেখে আড্ডা দিচ্ছিল। রাস্তা থেকে মোটরসাইকেল সরিয়ে নিতে বলায় ওই প্রবাসীকে লক্ষ করে তারা গালি দেয়। এ নিয়ে জাহাঙ্গীরের সঙ্গে কিশোর গ্যাংয়ের সদস্যদের বাগবিতণ্ডা হয়।

একপর্যায়ে কিশোর গ্যাংয়ের এক সদস্য তাকে ছুরিকাঘাত করে এবং অন্য সদস্যরা মারপিট শুরু করে। একই সঙ্গে তার সাথে থাকা টাকা ছিনতায়ের চেষ্টা করে। প্রাণ ও টাকা বাঁচাতে জাহাঙ্গীর দৌঁড়ে একটি বাসায় আশ্রয় নিলে সেখানেও তারা হামলা চালায় এবং প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।


আহত রেমিটেন্সযোদ্ধা জাহাঙ্গীর আলম তালুকদার জানান, এলাকার মাদ্রাসা থেকে ভাতিজাকে নিয়ে তিনি মোটরসাইকেলযোগে বাড়ির দিকে যাচ্ছিলেন। এসময় কিশোর গ্যাংয়ের সদস্যদের মোটরসাইকেলগুলো রাস্তার উপর থেকে সরিয়ে রাখতে বলায় তারা ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে।

একপর্যায়ে কিশোর গ্যাংয়ের বেশ কয়েকজন সদস্য এগিয়ে এসে একজন তাকে ছুরিকাঘাত করে এবং অন্যরা কিলঘুষি মারতে থাকে।


তিনি আরও জানান, এ সময় তার কাছে থাকা ৯০ হাজার টাকা ছিনতাই করার চেষ্টা করে। পরে প্রাণ ও টাকা বাঁচাতে দৌঁড়ে একটি বাসায় আশ্রয় নিলে সেখানেও তারা হামলা করে। পরে স্থানীয় লোকজন এগিয়ে এলে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।


এ ঘটনায় ভূঞাপুর থানার অফিসার ইনচাজ (ওসি) মো. আহসান উল্যাহ জানান, ঘটনাটি শোনার পরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। কেউ কোন অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno