আজ- ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৯:৫১

ভয় দূর করে সফল সানি লিওন

 

দৃষ্টি বিনোদন:

বলিউডের বহুল আলোচিত সমালোচিত অভিনেত্রী সানি লিওন। পর্নোজগৎ ছেড়ে অনেক বছর ধরেই বলিউডের সিনেমায় অভিনয় ও পারফর্ম করে আসছেন এই মডেল অভিনেত্রী। নানা কাঁধা বিপত্তি পেরিয়ে নিজেকে একজন তারকা হিসেবে প্রতিষ্ঠিত করলেও এখন পর্যন্ত ঐতিহ্যবাহী কান চলচ্চিত্র উৎসবে পা ফেলেননি তিনি।

তবে এবারের ৭৬তম কান ফিল্ম ফেস্টিভ্যালে প্রথমবার যোগ দিলেন সানি। যেহেতু এটি তার তার প্রথম কান সফর, এ কারণে অনেক আনন্দ, উচ্ছ্বাস আর উত্তেজনাও ছিল এই অভিনেত্রীর সময়।


কানের লালগালিচায় কী পোশাক পরে হাঁটবেন! সবকিছু ঠিকঠাক সামলে নিতে পারবেন তো এ রকম নানা দুশ্চিন্তা এবং ভয়ও কাজ করছিল তার মনে। সোমবার ছিল কান শহরে সানির প্রথম দিন। এ দিন তিনি লালগালিচায় পা রাখেননি। তবে আকর্ষণীয় সাজে ফটোশুটে অংশ নিয়েছেন। এ ছাড়া বিভিন্ন গণমাধ্যমে দিয়েছেন সাক্ষাৎকার।


ভারতের জনপ্রিয় সিনে সমালোচক অনুপমা চোপড়াকে দেওয়া এক সাক্ষাৎকারে সানি বলেন, ‘এই প্রথম কান উৎসবে এসেছি। এতটাই টেনশনে যে, কী বলব! টেনশনের চোটে তো ফ্লাইটই মিস করছিলাম প্রায়! আসলে, সবাই কত সুন্দর সুন্দর পোশাক পরে রেড কার্পেটে আসছে। তাই নিজের পোশাক নিয়ে একটু চিন্তায় আছি। আর রেড কার্পেট নিয়ে তো রীতিমতো ভয় পাচ্ছি। জানি না সবকিছু সামলাতে পারব কিনা।’


মনে ভয় থাকলেও মুখে সর্বদা হাসি রাখার চেষ্টা করছেন সানি। কেননা এটি তার জীবনের অন্যতম বড় অর্জন হতে যাচ্ছে। তাই ফটোশুট থেকে ইনস্টাগ্রামে দেওয়া ভিডিও বার্তা, সবখানেই নিজেকে স্বাভাবিক, উচ্ছ্বল দেখানোর প্রয়াস জারি রেখেছেন অভিনেত্রী।


মূলত ‘কেনেডি’ ছবির সূত্রে সানি লিওনি এবারের কান উৎসবে হাজির হয়েছেন। অনুরাগ কাশ্যপ নির্মিত এই ছবি কানের মিডনাইট স্ক্রিনিংয়ে নির্বাচিত হয়েছে। ছবির কেন্দ্রীয় চরিত্রের শিল্পী সানি ও রাহুল ভাট।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno