আজ- ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ শনিবার  সকাল ১০:০৫

মধুপুর উপজেলা ও পৌর বিএনপির নয়া কমিটি গঠিত

 

দৃষ্টি নিউজ:

14691141_864731216997218_8496734817614590666_nটাঙ্গাইলের মধুপুর উপজেলা ও পৌর বিএনপির নতুন কমিটি সম্মেলনের মাধ্যমে গঠন করা হয়েছে। নয়া উপজেলা কমিটিতে জাকির হোসেন সরকারকে সভাপতি ও সরকার শহিদুল ইসলাম শহিদকে সাধারণ সম্পাদক পদে পুন‍ঃদায়িত্ব দেয়া হয়েছে। অপরদিকে, পৌর বিএনপির সভাপতি পদে পুনঃনির্বাচিত হয়েছেন সাইফ উদ্দিন মামুন এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন খন্দকার মোতালেব হোসেন।
শনিবার (১৯ নভেম্বর) দিনব্যাপী সম্মেলনের উদ্বোধন করেন, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ও কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ফকির মাহবুব আনাম স্বপন।
মাহবুব আনাম স্বপনের মালিকানাধীন আউশনারা মোটের বাজারের খামার বাড়িতে আয়োজিত সম্মেলনের প্রথমপর্বের আলোচনা সভায় সভাপতিত্ব করেন, উপজেলা বিএনপির সভাপতি জাকির হোসেন সরকার। প্রধান অতিথি ছিলেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) মাহমুদুল হাসান।
বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমেদ আজম খান, চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক মন্ত্রী লুৎফর রহমান খান আজাদ, সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী, জেলা বিএনপির সাধারণ সম্পাদক শামসুল আলম তোফা ও জেলা বিএনপির উপদেষ্টা মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno