আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৬:৪৮

মহামান্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ১৩ নভেম্বর টাঙ্গাইল আসছেন

 

দৃষ্টি নিউজ:

dristy-10
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আগামী ১৩ নভেম্বর (রোববার) টাঙ্গাইল আসছেন। টাঙ্গাইল জেলা অ্যাডভোকেট বার সমিতির সাধারণ সম্পাদক মো. মহসিন সিকদার সমিতির ‘হিরন্ময়’ অনুষ্ঠানে যোগ দেয়ার সবিনয় আমন্ত্রণ জানালে তিনি সদয় সম্মতি জ্ঞাপন করেছেন। বঙ্গভবনের জনবিভাগের সিনিয়রসহকারী সচিব ও রাষ্ট্রপতির সহকারী একান্ত সচিব-১ জন্নাতুল নাঈম সাক্ষরিত গত ৬ অক্টোবরের ০১.০০.০০০০.০০৭.০১.০০০.১৫-২৪৯ নং পত্রমূলে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।
সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে, রাষ্টপতি মো. আবদুল হামিদ অ্যাডভোকেট অাগামী ১৩ নভেম্বর সকাল সাড়ে ১১ টায় টাঙ্গাইলের অাদালত মাঠে জেলা অ্যাডভোকেট বার সমিতির   ১২৫ বছর পূর্তির ‘হিরন্ময়’ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন। পরে তিনি রাজধানী ঢাকার বঙ্গভবনের উদ্দেশে টাঙ্গাইল থেকে রওয়ানা হবেন।dristy-12
রাষ্ট্রপতির সফর উপলক্ষে ২৫ দফা নির্দেশনা সহ রাষ্ট্রপতির কার্যালয়ের সমন্বয়সভার সিদ্ধান্তাবলী অনুসরনের জন্য ‘জেলা বার সমিতিকে’ নির্দেশনা দেয়া হয়েছে।
টাঙ্গাইল জেলা অ্যাডভোকেট বার সমিতির ১২৫ বছর পূর্তির ‘হিরন্ময়’ অনুষ্ঠান সর্বজন গ্রহনযোগ্য ও সফলভাবে সম্পন্ন  করতে দিনরাত কাজ করে যাচ্ছে বলে সমিতির সভাপতি মুলতান উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক মহসিন সিকদার জানিয়েছেন।  dristy-11
এদিকে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি মো. অাবদুল হামিদ টাঙ্গাইলে আসার সদয় সম্মতি জ্ঞাপন করায় টাঙ্গাইলের প্রথম আইপি টেলিভিশন ‘দৃষ্টিটিভি’ পরিবারের পক্ষ থেকে মহামান্য রাষ্ট্রপতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno