আজ- ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ শনিবার  দুপুর ১২:০৬

মাদক সম্রাট মিনহাজ দন্ডিত

 

দৃষ্টি নিউজ:

dristy-12
উত্তর টাঙ্গাইলের মাদক সম্রাট ১২ মাদক মামলার আসামি মিনহাজ তালুকদারকে(৩৮) ২ বছরের সশ্রমকারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। শনিবার(১৫ অক্টোবর) বিকালে এ কারাদন্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভূঞাপুর উপজেলা সহকারি কমিশনার(ভূমি) মো. মহসীন মৃধা। দন্ডিত মিনহাজ ঘাটাইল উপজেলার লোকের পাড়া গ্রামের মৃত আব্দুর রহমান তালুকদারের ছেলে।
ভ্রাম্যমান আদালত ও স্থানীয় মাদক প্রতিরোধ কমিটির সূত্রে জানাযায়, ভূঞাপুর ও ঘাটাইল উপজেলার সীমান্তবর্তী লোকের পাড়া গ্রামের মিনহাজ তালুকদার দীর্ঘদিন যাবৎ হেরোইন, ইয়াবা, গাজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। ভূঞাপুর, ঘাটাইল, গোপালপুর, কালিহাতী উপজেলা ও পাশবর্তী জেলাগুলোর শত শত মাদকসেবী এবং খুচরা বিক্রেতা প্রতিদিন তার কাছ থেকে হিরোইন, ইয়াবা, গাজাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয় করে থাকে।
উত্তর টাঙ্গাইলে সে মাদক সম্রাট হিসেবে পরিচিত।  শুক্রবার(১৪ অক্টোবর) রাত সাড়ে ১২ টার দিকে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ একেএম কাউসার চৌধুরীর নেতৃত্বে পুলিশের একটি দল স্থানীয় পৌর কাউন্সিলর জাহিদ হাসান ও লোকের পাড়া আঞ্চলিক মাদক প্রতিরোধ কমিটির সহায়তায়  রসুনা এলাকা থেকে ৫০০ গ্রাম গাজা ও রেজিস্ট্রেশন বিহীন একটি মোটর সাইকেলসহ মিনহাজকে আটক করে। শনিবার(১৫ অক্টোবর) বিকালে আটক মিনহাজকে ভ্রাম্যমান আদালতের সামনে হাজির করা হয়। এসময় ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভূঞাপুর উপজেলা সহকারি কমিশনার(ভূমি) মো. মহসীন মৃধা তাকে ২ বছরের সশ্রমকারাদন্ড প্রদান করেন।
মিনহাজের বিরুদ্ধে ভূঞাপুর থানায় ২ টি ও ঘাটাইল থানায় ১০ টি মাদকের মামলা রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno