আজ- ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ২:৪৫

মায়ের সেবা করতে না পারলে জনগনের সেবা করবে কীভাবে- প্রশ্ন কাদের সিদ্দিকীর

 

দৃষ্টি নিউজ:

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বলেছেন, আগামি জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি আসুক বা না আসুক তাতে কিছু যায় আসে না। নির্বাচন কোন দলের জন্য থেমে থাকবেনা। সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে।


তিনি বলেন, দেশে আজ স্বাধীনতা ভুলুন্ঠিত। নির্বাচনে কোনো দল আসুক বা না আসুক সাধারণ মানুষকে কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার সুযোগ করে দিতে হবে। বিএনপি বলে তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচনে অংশ নিবে না। নির্বাচন চলাকালীন সময়ে নির্বাচন কমিশনই তত্ত্বাবধায়ক সরকার। কিন্তু আমাদের দেশে সে অবস্থা নেই।


তিনি বলেন, তারেক থাকে লন্ডনে মা দেশে অসুস্থ। যে ব্যক্তি মায়ের খোঁজখবর রাখে না সে দেশের জনগণের সেবা করবে কীভাবে প্রশ্ন রাখেন তিনি। শুক্রবার (১০ নভেম্বর) বিকালে টাঙ্গাইলের কালিহাতী আরএস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে কৃষক শ্রমিক জনতা লীগের জনসভায় প্রধান বক্তা হিসেবে তিনি এসব কথা বলেন।


নির্বাচন কমিশনের উদ্দেশে বঙ্গবীর বলেন, আগামি নির্বাচন যেন ২০১৮ সালের মতো না হয়। একটি অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও গ্রহণযোগ্য নির্বাচন জাতি ইসির কাছে আশা করে। দেশে নির্বাচনের জন্য সুন্দর একটি পরিবেশ তৈরি করতে তিনি প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানান।


তিনি বলেন, আমি এমপি-মন্ত্রী হওয়ার জন্য রাজনীতি করি না। আমি মানুষের সেবা করার জন্য রাজনীতি করি। আমি ২০১৮ সালের মতো নির্বাচন চাই না। জনগণ যাতে তাদের ইচ্ছেমতো ভোট দিতে পারে সে দাবি জানাই।

প্রধান অতিথির বক্তব্যে মহান মুক্তিযুদ্ধে টাঙ্গাইলের সংগঠক সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী বলেন, ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচন ছেড়ে কালিহাতী থেকে চলে গিয়েছিলাম। তখন যে অপমানিত হয়েছিলাম সেই অপমান অন্য কেউ করার সাহস পেতো না। জিয়াউর রহমানের ছাত্রদল, একাত্তরের রাজাকাররাও আমাকে অপমান করার সাহস পায়নি। এবার এসেছি সেই অপমানকে জয় করে জবাব দিতে।


কালিহাতী উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি লুৎফর রহমানের সভাপতিত্বে জনসভায় অন্যদের মধ্যে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবুল হাসান চৌধুরী, কৃষক শ্রমিক জনতা লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সংঙ্গীত শিল্পী নকুল কুমার বিশ্বাস, সদস্য শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, সাবেক সংসদ সদস্য বেগম লায়লা সিদ্দিকী, বঙ্গবীরের সহধর্মিনী নাসরিন সিদ্দিকী প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno