আজ- ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ বুধবার  সকাল ৯:৪৭

মির্জাপুরে আ’লীগ চালাতে জুয়ার আসর!

 

দৃষ্টি নিউজ:

dristy-pic-91
টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার শিল্পাঞ্চল গোড়াই ইউনিয়নে প্রতিদিন লাখ লাখ টাকার জুয়ার আসর বসছে। আসর চালাচ্ছেন ইউনিয়ন আওয়ামীলীগের(পশ্চিম) সভাপতি মজিবর রহমান। তিনি বলেন, ‘ছোট খেলা চলে, বুঝেন তো ভাই! গোড়াই পশ্চিম আওয়ামী লীগের তো কিছু নাই, ওখান থেকে ওরা কিছু টাকা দেয়, ওই টাকা দিয়ে দল-টল চালাই’।
প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত চালানো লাখ লাখ টাকার জুয়ার আসরের পে এভাবেই যুক্তি দেখিয়ে বৈধতা পাওয়ার চেষ্টা করেন তিনি। তিনি বলেন, অবশ্য জুয়ার কোর্ট থেকে প্রতিমাসে থানা পুলিশকেও টাকা দিতে হয়।
জানাগেছে, মির্জাপুর থানার দেওহাটা পুলিশ ফাঁড়ি থেকে মাত্র ৩০০ গজ দুরে বহুরিয়া রোডের আফাজের বিল্ডিংয়ে দীর্ঘদিন ধরে জুয়ার আসর বসছে। মির্জাপুর উপজেলার বিভিন্ন গ্রাম ছাড়াও পাশ্ববর্তী কালিয়াকৈর ও ধামরাই উপজেলার জুয়াড়িরা ওই জুয়ার আসরে খেলতে আসে। ওই জুয়ার আসরের নেতৃত্বে রয়েছেন গোড়াই ইউনিয়ন আওয়ামীলীগ(পশ্চিম) সভাপতি মজিবুর রহমান ও বিল্ডিংয়ের মালিক আফাজ উদ্দিন মল্লিকের ছেলে আলমগীর হোসেন মল্লিক। অবাধে জুয়ার আসর চলার কারণে গোড়াই ইউনিয়নে ছিনতাইসহ নানা অপরাধ বৃদ্ধি পেয়েছে।
এ ব্যাপারে গোড়াই ইউনিয়ন আওয়ামী লীগ(পশ্চিম) শাখার সভাপতি মজিবর রহমান আরো জানান, পুলিশকে মাসে মাসে টাকা দিয়েই দল চালানোর জন্য ছোট আকারে জুয়ার আসর চালানো হয়।
এ ব্যাপারে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, কোন জুয়ার আসর থেকে টাকা নেয়ার কথা সম্পূর্ণ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত। তবে এ বিষয়ে খোঁজ নিয়ে ব্যবস্থা নেয়া হবে বলে তিনি মন্তব্য করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno