আজ- ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ শনিবার  সকাল ১১:১৫

মির্জাপুরে ক্লাসে মদের বোতল রাখায় তিন স্কুলছাত্র বহিষ্কার

 

দৃষ্টি নিউজ:

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

টাঙ্গাইলের মির্জাপুরে মদের বোতল নিয়ে ক্লাসে যাওয়ায় উপজেলার আজগানা ইউনিয়নের কুড়িপাড়া উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষ তিন স্কুলছাত্রকে বহিষ্কার করেছে। বুধবার(১৫ ফেব্রুয়ারি) দুপুরে বিদ্যালয় পরিচালনা পরিষদের সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। বহিষ্কৃত তিন ছাত্র হচ্ছেন, বিজ্ঞান বিভাগের রিমন, রাকিব মিয়া ও বাণিজ্য বিভাগের অনয় শীল।
বিদ্যালয়ের সহকারী শিক্ষক নব-কুমার জানান, বুধবার সকালে নবম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র রিমন তার স্কুল ব্যাগে করে একটি মদের বোতল নিয়ে স্কুলে আসে। নবম শ্রেণির নিয়মিত ক্লাস শেষে শিক্ষার্থীরা ফ্যাকশন ক্লাসে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। এসময় মদের ভাগ-বাটোয়ারা নিয়ে রিমন, রাকিব ও বাণিজ্য বিভাগের ছাত্র অনয়ের মধ্যে কথা কাটাকাটি হচ্ছিল। বাণিজ্য বিভাগের অপর ছাত্র কামরুল হাসান বিষয়টি জানতে পেরে বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক ছানোয়ার হোসেনকে অবহিত করেন। পরে ছানোয়ার হোসেন অন্য শিক্ষক এবং ছাত্রদের উপস্থিতিতে রিমনের ব্যাগ তল্লাশি করে এক বোতল চোলাই মদ উদ্ধার করেন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূরুল ইসলাম জানান, এ ব্যাপারে পরে দুপুরে বিদ্যালয় পরিচালনা পরিষদের জরুরি সভা ডাকা হয়। সভায় ওই তিন ছাত্রের বিরুদ্ধে বিদ্যালয়ে মদ নিয়ে আসার বিষয়টি প্রমাণিত হওয়ায় তাদের বিদ্যালয় থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়।
বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি হযরত আলী মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনিও সাংবাদিকদের কাছে ঘটনার সত্যতা স্বীকার করে তিন ছাত্রকে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেন।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জাকির হোসেন মোল্লা বলেন, বিদ্যালয়ের তিন ছাত্র মাদক নিয়ে ক্লাস রুমে যাওয়ায় তাদের বহিষ্কার করা হয়েছে বলে বিদ্যালয় কর্তৃপক্ষ জানিয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno