আজ- ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ১১:৪৬

মির্জাপুরে চলন্তবাস দোকানে ঢুকে আহত ১৫

 

দৃষ্টি নিউজ:

dristy-d-69
বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের মির্জাপুর ক্যাডেট কলেজের পূর্বপাশে বুধবার(২২ ফেব্রুয়ারি) সকালে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি বাস দোকান ঘরে ঢুকে ওষুধের দোকানসহ তিনটি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে। দুর্ঘটনায় ব্যবসায়ীরা প্রাণে রক্ষা পেলেও আহত হয়েছেন বাসের নূ্্যনতম ১৫ যাত্রী। আহতদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী, পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, বুধবার সকাল পৌনে আটটার দিকে জামালপুর থেকে ঢাকাগামী যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে রাস্তার পাশে থাকা একটি বিদ্যুতের খুঁটিকে ধাক্কা দেয়। এতে খুঁটিটি ভেঙে যায়। এর পরপরই বাসটি দোকানে ঢুকে গেলে একটি ওষুধ ও দুটি মুদি দোকান ভেঙে কাত হয়ে পড়ে যায়। এতে বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গিয়ে কমপক্ষে ১৫ বাসযাত্রী আহত হন। তবে দোকানে থাকা ব্যবসায়ীরা অক্ষত রয়েছেন।
হাফসা ফার্মেসির মালিক ওষুধ ব্যবসায়ী মোক্তার হোসেন, দুই মুদি দোকানি মোস্তফা ভূঁইয়া ও সিরাজুল ইসলাম জানান, আচমকা বাসটিকে নিয়ন্ত্রণ হারিয়ে তাঁদের দোকানের দিকে আসতে দেখে তাঁরা দ্রুত সরে যান। এতে তাঁরা প্রাণে বেঁচে গেছেন। এ ঘটনায় তাঁদের প্রায় পাঁচ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে তারা দাবি করেন।
পরে হাইওয়ে পুলিশ ও মির্জাপুর ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। দুর্ঘটনার খবর পেয়ে মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত সাদমীন কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের খোঁজ খবর নেন।
মির্জাপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আতাউর রহমান জানান, খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে আসেন এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। কর্তৃপক্ষ জরুরি বিদ্যুৎ-সংযোগ বন্ধ করে দেয়ায় বড় ধরনের কোনো ক্ষতি হয়নি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno