আজ- ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ বুধবার  সকাল ১০:০১

মির্জাপুরে ডিবি পরিচয়ে কৃষকের ২ লাখ টাকা ছিনতাই!

 

দৃষ্টি নিউজ:

dristy-pic-12
টাঙ্গাইলের মির্জাপুরে ডিবি পুলিশ পরিচয়ে কৃষক আব্দুল মালেক (৬০) এর কাছ থেকে ২ লাখ টাকা ছিনতাই করা হয়েছে। ছিনতাইয়ের এ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার(৬ ডিসেম্বর) বেলা ১২টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার গোড়াই শিল্পাঞ্চলের মিলগেট এলাকায়। কৃষক আব্দুল মালেকের বাড়ি উপজেরার লতিফপুর ইউনিয়নের লতিফপুর গ্রামে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, মঙ্গলবার সকালে মালেক জমির বায়না দিতে বাড়ি থেকে দুই লাখ টাকা নিয়ে সাইকেলযোগে মির্জাপুরের উদ্দেশে রওনা হন। পথিমধ্যে গোড়াই মিলগেট এলাকায় পৌঁছলে চার সদস্যের ছিনতাইকারী ডিবি পুলিশ পরিচয় দিয়ে মালেককে মাইক্রোবাসে (ঢাকা মেট্রো-চ- ১৩-৭৮৫৫) তোলার চেষ্টা করে। এসময় মালেক ও তাদের মধ্যে ধস্তাধস্তিও হয়। এক পর্যায়ে ছিনতাইকারীরা তার মাথায় আঘাত করলে সে নিস্তেজ হয়ে পড়ে। এসময় স্থানীয় লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারীরা তাদেরকে ডিবি পুলিশ পরিচয় দিলে এলাকাবাসী চলে যান। পরে তারা মালেককে মাইক্রোবাসে তুলে টাঙ্গাইলের দিকে রওনা হন।
এদিকে, আমিনুর নামে স্থানীয় এক ব্যক্তি তাদের সন্দেহ করে প্রাইভেটকার নিয়ে মাইক্রোবাসের পেছনে যেতে থাকেন। ছিনতাইকারীরা মহাসড়কের পাকুল্যা বাইপাস এলাকা থেকে মাইক্রোবাস ঘুরিয়ে আবার ঢাকার দিকে রওনা হলে আমিনুরের সন্দেহ গভীর হয়। পরে সে থানা, দেওহাটা ও হাইওয়ে পুলিশে খবর দেয়।
ছিনতাইকারীরা মালেককে মাইক্রোবাসের ভেতর হাত পা বেধে মারপিট করে তার সাথে থাকা ২ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পথিমধ্যে মহাসড়কের আছিমতলা নামক স্থানে ফেলে চম্পট দেয়। ছিনতাইকারীদের বহন করা মাইক্রোবাসের চালক মহাসড়কের বিভিন্ন স্থানে পুলিশের সিগন্যাল অমান্য করে মহাসড়কের দেওহাটা এলাকা থেকে ঢাকা-টাঙ্গাইল পুরাতন সড়কে ঢুকে পড়ে। পরে ছিনতাইকারীরা মির্জাপুর পৌর সদরের বাইমহাটী এলাকায় মাইক্রোবাসটি ফেলে পালিয়ে যায়। পুলিশ দুপুর পৌনে ২টার দিকে মাইক্রোবাসটি সেখান থেকে জব্ধ করে থানায় নিয়ে যায়।
গোড়াই এলাকার বাসিন্দা আমিনুর বলেন, মিলগেট এলাকায় একটি মাইক্রোবাস থামিয়ে চার ব্যক্তি এক বৃদ্ধাকে মারপিট করছে দেখে তিনিসহ এলাকাবাসী এগিয়ে গিয়ে মারপিটের বিষয়টি জানতে চাই। তখন ছিনতাইকারীরা তাদের ডিবি পুলিশ পরিচয় দিলে লোকজনসহ আমিও চলে যাই। তবে আমি ফিরে না গিয়ে প্রাইভেটকার নিয়ে তাদের পিছু নেই। পাকুল্যা এলাকা থেকে মাইক্রোবাসটি ঘুরানোর পর সন্দেহ হলে পুলিশে খবর দেন বলে তিনি জানান।
মির্জাপুর থানার এসআই মো. মোশারফ হোসেন বলেন, কয়েকজন ছিনতাইকারী গোড়াই এলাকা থেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে কৃষক আব্দুল মালেককে মারপিট করে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এসময় তার কাছে থাকা ২ লাখ টাকা ছিনিয়ে নিয়ে মহাসড়কের আছিমতলা নামক স্থানে ফেলে পালানোর চেষ্টা করে। মহাসড়কে পুলিশের সিগনাল অমান্য করে বাইমহাটী এলাকায় মাইক্রোবাসটি ফেলে পালিয়ে গেছে। ছিনতাইকারীদের গ্রেপ্তারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে বলে তিনি জানান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno