আজ- ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ বুধবার  সকাল ৯:২৮

মির্জাপুরে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

 

দৃষ্টি নিউজ:

reptটাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নের রাজাবাড়ী গ্রামে মঙ্গলবার(২০ সেপ্টেম্বর) পাষণ্ড বখাটেদের হাতে তৃতীয় শ্রেণির এক স্কুল ছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর বখাটেরা এলাকা ছেড়ে পালিয়ে গেছে বলে ছাত্রীর পরিবার জানিয়েছে। ঘটনার পর ওই এলাকায় ব্যাপক  উত্তেজনা বিরাজ করছে।
ধর্ষিতা ছাত্রীর মা জানান, দুই কন্যা নিয়ে তিনি রাজাবাড়ী গ্রামে প্রথমে গার্মেন্টেসে কাজ করতেন এবং স্বামী শ্রমিকের কাজ করে সংসার চালাতেন। তার স্বামী তাকে ও তার কন্যাদের ছেড়ে চলে যাওয়ায় দুই কন্যা নিয়ে রাজাবাড়ী কলেজ সংলগ্ন একটি পরিত্যক্ত বাড়িতে থেকে বাড়ি বাড়ি রান্নার কাজ করে সংসারসহ মেয়েদের পড়াশোনা করাতেন।
তিনি অভিযোগ করেন, মঙ্গলবার একই এলাকার পাশের গবড়া গ্রামের বখাটে খোকন (২০), রাজাবাড়ি গ্রামের এমারত মিয়ার ছেলে রিপন (১৯) ও ওয়াজ উদ্দিনের ছেলে মনিরসহ (১৯) কয়েকজন পাষণ্ড মিলে তার তৃতীয় শ্রেণিতে পড়ুয়া কন্যাকে বাড়িতে একা পেয়ে গণধর্ষণ করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন পরিত্যক্ত বাড়িতে গিয়ে সঙ্গাহীন অবস্থায় শিশু কন্যাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে গাজীপুর শহীদ তাজ উদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানেও তার অবস্থা আশঙ্কাজনক বলে জানাগেছে।
মির্জাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. মাইন উদ্দিন জানান, মেয়েটির মা মির্জাপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযুক্তদের গ্রেপ্তারের জন্য পুলিশ  অভিযান শুরু করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি।
এ ব্যাপারে রাজাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আলী আশরাফ ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মো. আবুল কাশেমের সঙ্গে যোগাযোগ করা হলে তারা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মেয়েটিকে উদ্ধার করে চিকিৎসা দেয়া হচ্ছে। বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা দোষীদের গ্রেপ্তার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করেছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno