আজ- ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ সোমবার  রাত ১০:৫২

মির্জাপুরে দু’শতাধিক নেতাকর্মীর আ’লীগে যোগদান

 

দৃষ্টি নিউজ:

dristy-1
টাঙ্গাইলের মির্জাপুরে বিএনপি ও জাতীয় পার্টির (জাপা) দুই শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন। রোববার(২৫ ডিসেম্বর) বিকালে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও হংকং শাখা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ লিটনের নেতৃত্বে বিএনপি ও জাতীয় পার্টির দুই শতাধিক নেতাকর্মী সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেনের উপজেলা সদরের বাসভবনে এসে আওয়ামী লীগে যোগদান করেন।
যোগদানকারীদের মধ্যে রয়েছেন, মির্জাপুর উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মো. খালেক কবীর, বহুরিয়া ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি মো. শফিকুল ইসলাম মন্টু, বহুরিয়া ইউপি বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আবু সায়েম বোখারী, ইউপি সদস্য ও ৮নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি মিজান, মো. হুমায়ুন কবীর, মো. ইউনুছ, ৫নম্বর ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি পাষান, রিপন মিয়া, আনোয়ার হোসেন, বুলবুল আহমেদ, জলিল, হাকিম আলীসহ ইউনিয়নের গবড়া, গেরামারা, দিঘুলিয়া, আড়াইপাড়া, গোহাইলবাড়ী গ্রামের দুই শতাধিক বিএনপি ও জাতীয় পার্টির নেতাকর্মী। পরে সংসদ সদস্য মো. একাব্বর হোসেন সকলকেই মিষ্টি খাওয়ান।
এসময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও হংকং শাখা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ লিটন, উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক মো. জহিরুল ইসলাম জহির, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. আজহারুল ইসলাম, যুবলীগ নেতা শেখ মোহাম্মদ জসিম প্রমুখ উপস্থিত ছিলেন।
উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মো. খালেক কবীর যোগদানকারীদের পক্ষে বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশ পরিচালনায় দক্ষতা এবং স্থানীয় এমপি মো. একাব্বর হোসেনের নেতৃত্বে মির্জাপুরে ব্যাপক উন্নয়ন কাজ সম্পন্ন হয়েছে। এ কারণে তারা উদ্বুদ্ধ হয়ে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও হংকং আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ লিটনের নেতৃত্বে আওয়ামী লীগে যোগ দিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno