আজ- ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ শনিবার  দুপুর ১২:০৯

মির্জাপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৩ আহত ৩০

 

দৃষ্টি নিউজ:

1বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াইল নয়াপাড়ায় বুধবার(২৮ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে পাইপভর্তি ট্রাক, দুটি যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন কমপক্ষে ৩০ জন।
ঘটনার পর মহাসড়কের দুই পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়। গোড়াই হাইওয়ে থানা পুলিশ, ফায়ার সার্ভিস ও  মির্জাপুর থানা পুলিশের চেষ্টায়এক ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।
গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ(ওসি) খলিলুর রহমান জানান, বুধবার সকাল সাড়ে ৭টার দিকে উত্তরবঙ্গগামী পাইপ ভর্তি একটি ট্রাক ও বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের মধ্যে সংঘর্ষে ঘটনাস্থলেই ট্রাকের চালক নিহত এবং ১০ জন আহত হন। এ সময় মহাসড়কের দু’পাশে পিছনে থাকা অপর একটি বাস ও পিকআপ গতি নিয়ন্ত্রণে রাখতে না পারায় দুঘটনা কবলিত বাস-ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে আহতের সংখ্যা বেড়ে নূ্্যনতম ৩০ জনে দাঁড়ায়।
কুমুদিনী হাসপাতালে নেয়ার পথে বাসযাত্রী মো. মোস্তফা মিয়ার (৪০) মৃত্যু হয়। তিনি নাটোর জেলার বনপাড়ার বাসিন্দা। নিহত বাসচালকের পরিচয় এখন পর্যন্ত জানা যায়নি। নিহত একজনের মরদেহ গোড়াই হাইওয়ে থানায় ও অপরজনের মরদেহ কুমুদিনী হাসপাতাল মর্গে  রাখা হয়েছে।2
এদিকে, একইদিন সকাল ৯টার দিকে একই মহাসড়কে ঘাটাইলের সাগরদীঘি থেকে ছেড়ে আসা টাঙ্গাইলগামী একটি যাত্রীবাহী বাস মির্জাপুর উপজেলার কদিম দেওহাটা নামক স্থানে বদর উদ্দিন(৩৪) নামে এক সাইকেল আরোহীকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno