আজ- ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  সন্ধ্যা ৬:৫৫

মির্জাপুরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মির্জাপুরে অটোরিকশা চালক স্বামী রুহুল আমিনের ছুরিকাঘাতে স্ত্রী বেদেনা বেগমের(৫০) মৃত্যু হয়েছে। বুধবার(১৫ নভেম্বর) সকালে মির্জাপুর উপজেলার ইচাইল গ্রামে পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে তার স্বামী পলাতক রয়েছে।


পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রায় ৩৫ বছর আগে ইচাইল গ্রামের তহিজ উদ্দিনের ছেলে রুহুল আমিনের সাথে একই উপজেলার মহেড়া ইউনিয়নের ভাতকুড়া গ্রামের মিজানুর রহমানের মেয়ে বেদেনা বেগমের বিয়ে হয়। বর্তমানে তাদের দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো।

মঙ্গলবার(১৪ নভেম্বর) রাতেও ওই দম্পতির মধ্যে ঝগড়া হয়। দুজনের ঝগড়া ভোর পর্যন্ত গড়ায়। সকালে ঝগড়ার একপর্যায়ে রুহুল আমিন ছুরি দিয়ে স্ত্রীর বুকে আঘাত করে। এতে বেদেনা বেগম গুরুতর আহত হওয়ায় পরিবারের লোকজন তাকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ছয়টার দিকে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।


মির্জাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) রেজাউল করিম জানান, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘাতক স্বামী পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno