আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৭:৪৫

মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলের মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

03
টাঙ্গাইলের মির্জাপুরে গোড়াই-সখিপুর সড়কে পল্লী বিদ্যুতের খুঁটি ভর্তি ট্রাকের চাপায় বাবা-ছেলের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার(১৫ ডিসেম্বর) সকালে ওই সড়কের মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নের সৈয়দপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন, মির্জাপুর উপজেলার বাঁশতৈল ইউনিয়নের পাঁচগাও গ্রামের আবুল হোসেন (৫৫) ও ছেলে সিঙ্গাপুর প্রবাসী মো. শরীফ হোসেন (২৫)। এলাকাবাসী ঘাতক ট্রাকটি আটক করতে পারলেও চালক পালিয়ে গেছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সিঙ্গাপুর প্রবাসী আবুল হোসেনের ছেলে মো. শরীফ হোসেন সম্প্রতি ছুটিতে বাড়ি আসেন। বাড়িতে নতুন ঘর নির্মাণ করার জন্য বৃহস্পতিবার সকালে বাবার সঙ্গে রড কিনতে গোড়াই বাজারে যান। সেখান থেকে রড কিনে বাবা ও ছেলে ট্রাকের ভেতর চালকের পাশে বসে বাড়ি যাচ্ছিলেন। সকাল ১১টার দিকে পথিমধ্যে গোড়াই-সখিপুর সড়কের সৈয়দপুর নামক স্থানে পৌঁছালে সামনে থাকা পল্লী বিদ্যুতের খুঁটি ভর্তি অপর একটি ট্রাক হঠাৎ পেছনে এসে রড ভর্তি ট্রাকের গ্লাস ভেঙে সজোরে ধাক্কা মারে। এতে রড ভর্তি ট্রাকের সামনে থাকা আবুল হোসেন ও শরীফ গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুরের দিকে তাদের মৃত্যু হয় বলে বাঁশতৈল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান মিল্টন নিশ্চিত করেন।
মির্জাপুর থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। আইনী পক্রিয়া শেষে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno