আজ- ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ বুধবার  সকাল ৯:১৪

মির্জাপুরে ৯ ডাকাতসহ অর্ধ শতাধিক মাদক বিক্রেতা গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

dristy-18টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গত এক সপ্তাহে ৯ ডাকাতসহ অর্ধ শতাধিক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছে পুলিশ। মির্জাপুর থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিনের নেতৃত্বে পরিচালিত ওই অভিযানে গ্রেপ্তারকৃতদের কাছ থেকে বিপুল পরিমাণ মাদক দ্রব্য ও ডাকাতির কাজে ব্যবহৃত রশি, দা ও ছুড়ি উদ্ধার করা হয়।
পুলিশ সূত্রে জানা গেছে, মির্জাপুর থানা পুলিশ উপজেলাকে মাদকমুক্ত করার লক্ষে গত ২৫ ফেব্রুয়ারি থেকে বিশেষ অভিযান পরিচালনা শুরু করে। উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ৯ ডাকাতসহ অর্ধশতাধিক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের মধ্য থেকে ১৩ জনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা দিয়ে টাঙ্গাইল জেল-হাজতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতদের মধ্যে রয়েছেন মো. সোহেল মিয়া (২৮), রাসেল মিয়া (৩২), জসিম মিয়া (৩৫) ও তার মা জমেলা বেগম (৫০), রবি রবিদাস (৫৫), এরশাদ (২৫), শান্তি রবি দাস (৩৫), সারতি রবি দাস (৩০), সুদীপ কোচ (২৮)।
অপরদিকে, ২৬ ফেব্রুয়ারি রাতে সদরের পোষ্টকামুরী চড়পাড়া নামক স্থানে ডাকাতির প্রস্তুতিকালে মির্জাপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শহিদুর রহমান শিপনের ছোট ভাই মো. আরশেদ আলী (৪০), সদরের পোষ্টকামুরী গ্রামের মৃত হাবিবুর রহমান সল্টুর ছেলে মো. শাহিন মিয়া (৩৮), সমেজ মিয়ার ছেলে ছোবহান (৩০), সদরের ইউনিয়ন পাড়া এলাকার আব্বাছ মিয়ার ছেলে লাভলু মিয়া (৩২), উপজেলার গোড়াই ইউনিয়নে গন্ধব্যপাড়া গ্রামের নুর মোহাম্মদের ছেলে আলমগীর (২৬), হবি শিকদারের ছেলে সোহেল (৩২) মুছা মিয়ার ছেলে লিটন (৩০) ও দেলদুয়ার উপজেলার পরেশ শীলের ছেলে প্রকাশ শীল (২৫) এবং ডাকাতি মামলার আসামি আজগানা গ্রামের মীর ফজলের ছেলে বুলু মিয়াকে (৩৫) গ্রেপ্তার করা হয়।
২৭ ফেব্রুয়ারি রাতে ৭ লিটার চোলাই মদসহ কুড়িগ্রাম জেলার রৌমারি উপজেলার চর খোদাইমারি গ্রামের কুজরত মিয়ার ছেলে হালিম মিয়াকে (৪০) গ্রেপ্তার করা হয়।
একই রাতে হেরোইনসহ উপজেলার গোড়াইল গ্রামের রুহুল আমীনের ছেলে রাজু (৩০), গ্রামাটিয়া গ্রামের বাদশা মিয়ার ছেলে শাজাহান মিয়া (৩০) ও ভূসূন্ডি গ্রামের মন্টু মিয়ার ছেলে নজরুলকে (৩৫) সহ আরো বেশ কয়েকজনকে গ্রেপ্তার করা হয়।
মির্জাপুর থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, মির্জাপুরকে মাদক মুক্ত করতে থানা পুলিশ প্রতিদিনই অভিযান চালিয়ে থাকে। মাদক নির্মূলে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি উল্লেখ করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno