আজ- ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ বুধবার  সকাল ৯:০২

মির্জাপুর ক্যাডেট কলেজের ভর্তি পরীক্ষা ১ ঘণ্টা পিছিয়ে

 

দৃষ্টি নিউজ:

dristy-46বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে শুক্রবার(৬ জানুয়ারি) সকালে প্রায় ৩০ কিলোমিটার এলাকা জুরে তীব্র যানজটের কারণে মির্জাপুর ক্যাডেট কলেজের ভর্তি পরীক্ষা ১ ঘণ্টা পিছিয়ে ৯টার পরিবর্তে ১০টায় গ্রহন করা হয়েছে।
জানাগেছে, মহাসড়কে টাঙ্গাইলের মির্জাপুরে প্রায় ৩০ কিলোমিটার এলাকা জুড়ে যানজট থাকায় মির্জাপুর ক্যাডেট কলেজের ভর্তি পরীক্ষা দিতে আসা শত শত পরীক্ষার্থী এবং অভিভাবক পথে আটকা পড়ে এবং পরীক্ষায় অংশ গ্রহন নিয়ে উদ্বেগ প্রকাশ করেন। ছাত্র-ছাত্রীরা যাতে পরীক্ষায় অংশ নিতে পারে সেজন্য ভর্তি পরীক্ষা এক ঘণ্টা পিছিয়ে দেয়া হয়। শুক্রবার(৬ জানুয়ারি) সকাল ৯টায় ভর্তি পরীক্ষা হওয়ার কথা থাকলেও যানজটের কারণে এ পরীক্ষা সকাল ১০টায় শুরু করা হয় বলে মির্জাপুর ক্যাডেট কলেজের অধ্য মো. নুরুল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
মির্জাপুর গোড়াই থানার হাইওয়ে পুলিশ ও মির্জাপুর থানা পুলিশ সুত্র জানায়, বৃহস্পতিবার(৫ জানুয়ারি) বিকাল থেকে বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে যানজট শুরু হয়েছে। শুক্রবার ভোরে মহাসড়কের পাকুল্যার আছিমতলা নামক স্থানে একটি ব্রিজের উপরের রেলিং ভেঙ্গে একটি যাত্রীবাহী বাস খাদে পরে ব্যাপক যানজট শুরু হয়। আবার মহাড়কের গোড়াই ও ক্যাডেট কলেজ এলাকায় পরপর কয়েকটি মালবাহী ট্রাক বিকল হয়ে পরে মহাসড়কের গাজীপুরের চন্দ্রা থেকে টাঙ্গাইলের করটিয়া পর্যন্ত এ যানজট ছড়িয়ে পড়ে। যানজটে বিভিন্ন জেলা থেকে আসা ক্যাডেট কলেজের ভর্তি পরীক্ষার্থী ও তাদের অভিভাবকরা আটকা পড়ে যান। তাই ক্যাডেট কলেজের পরিচালনা পরিষদের উর্ধ্বতন কর্তৃপরে নির্দেশে মির্জাপুর ক্যাডেট কলেজের অধ্যক্ষ মো. নুরুল হোসেন ভর্তি পরীক্ষা এক ঘণ্টা পিছিয়ে দেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno