আজ- ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ সোমবার  রাত ১১:৫২

‘মুজিব’ সাজের শিশু নিয়ে কেক কাটলেন তারানা হালিম

 

দৃষ্টি নিউজ:

dristy-59
‘মুজিব’ সাজের এক শিশুকে সাথে নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্ম দিনের কেক কাটলেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম এমপি। টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলা প্রশাসন আয়োজিত জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি কেক কাটেন।
উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজন ও মুজিব সাজের ওই শিশুকে দেখে প্রতিমন্ত্রী মুগ্ধ হন। সকাল সাড়ে দশটার দিকে সাফিয়া উচ্চ বালিকা বিদ্যালয় থেকে বর্ণাঢ্য একটি র‌্যালি বের করা হয়। র‌্যালি চলাকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও উপজেলা প্রশাসন নিয়ে পুস্পস্তপক অর্পণ করেন তারানা হালিম। র‌্যালিটি উপজেলা চত্ত্বরে এসে শেষ হয়। অনুষ্ঠানের শুরুতে জন্মদিন উপলক্ষে আবু হুরায়রা নামে মুজিব সাজের ওই শিশুকে সাথে নিয়ে কেক কাটেন প্রতিমন্ত্রী।
dristy-58
দেলদুয়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহাদত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রতিমন্ত্রী তারানা হালিম। অন্যদেও মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান এসএম ফেরদৌস আহমেদ,উপজেলা কৃষি অফিসার কানিজ সুরাইয়া সুলতানা,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. ফজলুল হক, সাধারণ সম্পাদক লায়ন আলহাজ এম শিবলী সাদিক প্রমুখ। এসময় উপজেলার বিভিন্ন বিদ্যালয়ে কোমলমতি শিশুরা অনুষ্ঠানে অংশনেয়। আলোচনা সভার শেষে শিশুদের জন্য মুক্তিযোদ্ধা ও শিশু বিষয়ক চলচিত্র প্রদর্শণ করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno