আজ- ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ১১:০৫

যৌন নিগ্রহের মামলায় আ’লীগ নেতা বড়মনির জামিন নামঞ্জুর

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে এক কিশোরীর দায়েরকৃত যৌন নিগ্রহের মামলায় শহর আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম কিবরিয়া বড়মনির জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

রোববার(২১ মে) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতে জামিনের পক্ষে-বিপক্ষে শুনানী শেষে বিচারক শেখ আব্দুল আহাদ তার জামিন আবেদন না মঞ্জুর করেন। আদালতের সরকারি কৌঁশুলী এস আকবর খান বিষয়টি নিশ্চিত করেছেন।


সরকারি কৌঁশুলী এস আকবর খান জানান, এ মামলায় গত সোমবার(১৫ মে) বড়মনি নিম্ন আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তার জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

রোববার(২১ মে) টাঙ্গাইলের জেলা ও দায়রা জজ আদালতে মিসকেস করে গোলাম কিবরিয়া বড় মনি আইনজীবীর মাধ্যমে জামিনের আবেদন করেন। শুনানী শেষে আদালতের বিচারক শেখ আব্দুল আহাদ তার জামিন আবেদন না মঞ্জুর করেন।


এস আকবর খান আরও জানান, ওই মামলার অপর অভিযুক্ত গোলাম কিবরিয়া বড়মনির স্ত্রী নিগার আফতাব গত বুধবার(১৭ মে) আদালতে আত্মসমর্পন করে জামিন আবেদন করেন। টাঙ্গাইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাব্যুনালের বিচারক মাহবুবুর রহমান আগামি ২৪ মে(বুধবার) তার জামিন শুনানীর তারিখ ধার্য করেছেন।


অভিযুক্ত গোলাম কিবরিয়া বড় মনি টাঙ্গাইল-২(গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির বড় ভাই ও জেলা বাস কোচ মিনিবাস মালিক সমিতির মহাসচিব।


এদিকে, গত ১৫ মে মামলার মূল অভিযুক্ত গোলাম কিবরিয়া বড় মনির জামিন নামঞ্জুর হওয়ায় কারাগারে নেওয়ার পরই অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে জেলা কারাগারের তত্ত্বাবধানে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।


প্রকাশ, গত ৫ এপ্রিল রাতে এক কিশোরী বাদি হয়ে টাঙ্গাইল সদর থানায় গোলাম কিবরিয়া বড়মনির বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগে মামলা দায়ের করেন। মামলায় গোলাম কিবরিয়ার স্ত্রী নিগার আফতাবকেও মারধর ও যৌন নিগ্রহে সহযোগিতা করার জন্য আসামি করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno