আজ- ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ বুধবার  সকাল ৯:০৪

রোনালদোর জাদুতে শেষ ষোলোতে পর্তুগাল

 
ronaldo-home_17309
প্রথম দুই ম্যাচের ব্যর্থতা কাটিয়ে দারুণভাবেই জ্বলে উঠলেন ক্রিস্তিয়ানো রোনালদো। রিয়াল মাদ্রিদের এই তারকা ফরোয়ার্ডের জোড়া গোলে হাঙ্গেরির বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে মূল্যবান এক পয়েন্ট নিয়ে শেষ ষোলো নিশ্চিত করেছে পর্তুগাল।
বুধবার রাতে ৩-৩ গোলের রোমাঞ্চকর লড়াইয়ে তিনবার এগিয়ে গিয়ে জিততে না পারলেও এক পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে হাঙ্গেরি। আর তিন ড্রয়ে ৩ পয়েন্ট নিয়ে গ্রুপ পর্যায়ের সেরা ৪টি তৃতীয় স্থানের দলের একটি হয়ে নকআউট রাউন্ডে উঠেছে পর্তুগাল।
প্রথমার্ধে সমতা ফেরানো নানির গোলটি বানিয়ে দেন রোনালদো। দ্বিতীয়ার্ধে লড়াইটা যেন দুই দলের অধিনায়কের। দুইজনই আবার ৭ নম্বর জার্সিধারী। দ্বিতীয়ার্ধে দুই গোল করে দু’বার দলকে এগিয়ে নেন বালাস জুজাক। দু’বারই সমতা ফেরান সিআর সেভেন। হাঙ্গেরি অধিনায়কের দুটি গোলেই ছিল ভাগ্যের ছোঁয়া। অন্যদিকে রোনালদোর দুটি গোলই হয়েছে দুর্দান্ত দুটি ছোঁয়ায়।
ফ্রান্সের লিওঁতে বুধবার শুরুটা ছিল হাঙ্গেরির। ১৯ মিনিটে গেরার গোলে লিড নেয় তারা। ৪২ মিনিটে নানির গোলে ম্যাচে সমতা আনে পর্তুগাল। দ্বিতীয়ার্ধের ৪৭ মিনিটে সুডসাকের গোলে আবারো লিড নেয় হাঙ্গেরি। তবে ৫০ মিনিটেই দলকে সমতায় ফেরান রোনালদো (২-২)। এর মিনিট তিনেক পর আবারো লিড নেয় হাঙ্গেরি। ৫৫ মিনিটে সুডসাকের দ্বিতীয় গোলে ব্যবধান দাঁড়ায় ৩-২। ৭ মিনিট পর আবারো রোনালদো চমক। তার গোলে আবারও ব্যবধান ৩-৩। ১৫ মিনিটে চার গোলে রোমাঞ্চ দেখে দর্শকরা। শেষ অবধি ড্র হয় ম্যাচটি।
ড্র হলেও এফ গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবে নকআউট পর্বে নাম লিখিয়েছে হাঙ্গেরি। তিন ম্যাচে ৫ পয়েন্ট তাদের।
সূত্রঃ ইন্টারনেট

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno