আজ- ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ বুধবার  সকাল ৮:৩৮

লৌহজং নদী পুনরুদ্ধার কাজে মানবাধিকার বাস্তবায়ন সংস্থা

 

দৃষ্টি নিউজ:

dristy-dir-85
টাঙ্গাইল জেলা প্রশাসনের উদ্যোগে পরিচালিত লৌহজং নদী পুনরুদ্ধার এবং এর নাব্যতা ফিরিয়ে আনার লক্ষ্যে পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রমে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা টাঙ্গাইল জেলা শাখা অংশ গ্রহণ করেছে।
শুক্রবার(২৪ ফেব্রুয়ারি) সকালে স্টেডিয়াম ব্রিজ সংলগ্ন এলাকা থেকে বেড়াডোমা ব্রিজ সংলগ্ন এলাকা পর্যন্ত চলমান লৌহজং নদী পুনরুদ্ধার অভিযানে অংশগ্রহণ করে ওই মানবাধিকার সংগঠনটি। এ সময় কার্যক্রমে অংশ নেন, মানবাধিকার বাস্তবায়ন টাঙ্গাইল জেলা শাখার সহ-সভাপতি ও টাঙ্গাইল প্রেসকাবের সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান আজাদ, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান লায়লা আক্তার লিপি, মানবাধিকার কর্মী অ্যাডভোকেট এমএ করিম, টাঙ্গাইল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ’র পরিচালক আসাদুজ্জামান মনি আরজু, সংগঠনের টাঙ্গাইল জেলা শাখার দপ্তর সম্পাদক অ্যাডভোকেট আব্দুল গণি আল রুহি, মানবাধিকার কর্মী শাকিলা আহমেদ, আলম খান ও মানবাধিকার বাস্তবায়ন সংস্থার টাঙ্গাইল জেলা ও পৌর শাখার সদস্যবৃন্দ।
উল্লেখ্য, প্রতিদিন টাঙ্গাইলের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, বিভিন্ন সংগঠন স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে লৌহজং নদী পুনরুদ্ধার কার্যক্রমে ধারাবাহিকভাবে অংশ গ্রহণ করছে ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno