আজ- ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ শনিবার  সকাল ১১:১৮

সখীপুরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বাবা-ভাইসহ চারজন সন্ত্রাসী হামলার শিকার

 

দৃষ্টি নিউজ:

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বাবা-ভাইসহ আহত চার ব্যক্তি

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বাবা-ভাইসহ আহত চার ব্যক্তি

টাঙ্গাইলের সখীপুর উপজেলার দাড়িয়াপুর ইউনিয়নের দেওবাড়ী গ্রামে জেএসসি পরীক্ষার্থী মেয়েকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় বাবা-ভাইসহ চার ব্যক্তি সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। আহতদের সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শনিবার(২৪ সেপ্টেম্বর) বিকালে মেয়ের চাচা কাজিম উদ্দিন বাদী হয়ে সখীপুর থানায় মামলা দায়ের করেছেন।
জানা যায়,  নাকশালা জমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থী দেওবাড়ী গ্রামের আবু সাঈদের মেয়েকে একই গ্রামের মহুর উদ্দিনের ছেলে বখাটে রফিকুল ইসলাম (২০) দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল। এ নিয়ে বখাটের বাবা-মাকে বেশ কয়েকবার সতর্কও করা হয়েছে। শনিবার সকালে মেয়েটি প্রতিদিনের মতো বিদ্যালয়ে মডেলটেস্ট পরীক্ষা দেওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়।  কিছুদুর এগিয়ে গেলে  বখাটে রফিক মেয়েটির পথরোধ করে। এ সময় মেয়েটির বাবা খবর পেয়ে এগিয়ে এলে বখাটে রফিক ও তার সহযোগীরা তাদের ওপর অতর্কিত হামলা চালায়। সন্ত্রাসীদের হামলায় মেয়ের বাবা আবু সাঈদ (৪০) নানা শাহিন আহমেদ (৫৫) এবং তার দুই ভাই মনির হোসেন (২০) ও মঞ্জু মিয়া(১৮) গুরুতর আহত হয়। এ সময় আবু সাঈদ, শাহিন আহমেদ ও মনিরের মাথা ফেঁটে যায় এবং মঞ্জুর হাত ভেঙে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে তাদের সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
স্থানীয় ইউপি সদস্য মো. সৈয়দ আলী বলেন, বখাটে রফিকুলের বিরুদ্ধে মেয়েদের উত্ত্যক্ত করার বিষয়ে একাধিক অভিযোগ রয়েছে।
নাকশালা জমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সহিদুল ইসলাম বলেন, বখাটে রফিকের উপযুক্ত শাস্তি হলে বাকীরা মেয়েদের উত্ত্যক্ত করার সাহস পাবে না।
সখীপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মাকছুদুল আলম বলেন, এ ঘটনায় মামলা হয়েছে।  তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno