আজ- ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ শনিবার  সকাল ১১:১৭

সখীপুরে দুই পক্ষের সংঘর্ষে আহত ১০

 

দৃষ্টি নিউজ:

06
টাঙ্গাইলের সখীপুরে বন বভিাগ ও এলাকাবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষের ১০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে তিনজনকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় উভয়পক্ষই সখীপুর থানায় লিখিত অভিযোগ করে। বৃহস্পতিবার(৯ ফেব্রুয়ারি) ইছাদিঘী আতিয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
উপজেলার হতেয়া রেঞ্জের কালিদাস বিটের আওতাধীন ইছাদিঘী আতিয়া পাড়া গ্রামের দুই সহোদর মোজাম্মেল হক ও মোতালেব হোসেন বাড়ির পাশে পোল্ট্রি খামারের জন্য দুটি ঘর তোলেন। খবর পেয়ে বৃহস্পতিবার(৯ ফেব্রুয়ারি) কালিদাস বিট কর্মকর্তা সিরাজুল ইসলাম তার সহকর্মীদের নিয়ে ওই ঘর দুটি ভাঙা শুরু করেন। এ সময় খামারের মালিক ও তার লোকজন বাধা দিলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয় বাধে। এতে বিট কর্মকর্তাসহ উভয়পক্ষের ১০ জন আহত হন। এক পর্যায়ে এলাকার লোকজন বিট কর্মকর্তা ও তিন বন প্রহরীকে দুই ঘণ্টা অবরুদ্ধ করে রাখে। পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। সংঘর্ষে পোল্ট্রি খামার মালিক মোজাম্মেল হক (৩২) তার ভাই মোতালেব হোসেন (২৮), মা মমতা বেগম (৬০), বোন সাজেদা আক্তার (৩৮) প্রতিবেশী বিল্লাল হোসেন (৩৫) ও দুলাল মিয়া (৪৫) আহত হন। এদের মধ্যে মমতা বেগম, সাজেদা ও বিল্লালকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
অপরদিকে, কালিদাস বিট কর্মকর্তা সিরাজুল ইসলাম (৪৫), বন প্রহরী মজিবর রহমান (৫০), তোফাজ্জল (৩৮) ও সিরাজ খান (৩৫) আহত হন। তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
পোল্ট্রি খামার মালিক মোজাম্মেল হক জানান, পৈতৃক জমিতে মুরগির খামারের জন্যে ঘর তুলতে গেলে বন বিভাগের লোকজন টাকা দাবি করে। টাকা না দেয়ায় বন বিভাগ ভাড়া করা লোকজন নিয়ে ঘর ভাঙতে শুরু করলে বাধা দিলে তারা হামলা করে।
বিট কর্মকর্তা সিরাজুল ইসলাম টাকা দাবির কথা অস্বীকার করে জানান, বন বিভাগের জমিতে অবৈধভাবে নির্মিত ঘর উচ্ছেদ করতে গেলে হামলা করে এবং অবরুদ্ধ করে রাখে। সখীপুর থানার ওসি মাকছুদুল আলম জানান, খবর পেয়ে বিট কর্মকর্তাসহ অন্যদের উদ্ধার করা হয়। দুই পক্ষই অভিযোগ করেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno