আজ- ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১২:৫৪

সখীপুরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

 

1466196702_khun

টাঙ্গাইলের সখীপুরে উপজেলার নলুয়া আড়ালিয়া পাড়াা গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে বড় ভাই শের আলীর লাঠির আঘাতে সহোদর ছোট ভাই আমির হোসেন (৬০)-এর মৃত্যু হয়েছে। সোমবার(১৮ জুলাই) বিকালে বড় ভাইয়ের লাঠির আঘাতে আহত এবং মঙ্গলবার(১৯ জুলাই) ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।
মামলা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার(১৮ জুলাই) বিকালে ওই গ্রামের মৃত বাহার উদ্দিনের বড় ছেলে শের আলীর সঙ্গে জমি নিয়ে ছোট ভাই আমির হোসেনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শের আলী তার ছেলে জাহিদ হাসান সহ লাঠিসোটা নিয়ে ছোট ভাই আমির হোসেনের ওপর হামলা চালায়। হামলায় আমির হোসেন, তার ছেলে ইসহাক আহমেদ (৩০) ও মেয়ে মিনা আক্তার(২৭) প্রতিপক্ষের আঘাতে গুরুতর আহত হয়। পরে আহতদের টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে আশংকাজনক অবস্থায় আমির হোসেন ও তাঁর ছেলে ইসহাক আহমেদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। মঙ্গলবার(১৯ জুলাই) ভোরে চিকিৎসাধীন অবস্থায় আমির হোসেনের মৃত্যু হয়।
সখীপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) সৈয়দ আবদুল্লাহ বলেন, খুনের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno