আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৬:২৯

সখীপুরে মৌমাছির হুলে অর্ধশত শিক্ষার্থী আহত

 

দৃষ্টি নিউজ:

dristy-pic-16টাঙ্গাইলের সখীপুরে মৌমাছির হুলে স্কুল শিক্ষকসহ প্রায় অর্ধশত শিক্ষার্থী আহত হয়েছে। গুরুতর আহত ৭ শিক্ষার্থী ও এক শিক্ষককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বুধবার(৭ ডিসেম্বর) বিদ্যালয় ছুটি ঘোষণা করা হয়। মঙ্গলবার(৬ ডিসেম্বর) দুপুরে উপজেলার কীর্তনখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।
শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার দুপুরে পাঠদান বিরতির সময় শিক্ষার্থীরা বিদ্যালয় মাঠে ছুেটাছুটি করছিল। এ সময় বিদ্যালয়ের পাশের জঙ্গলে থাকা মৌমাছির ঝাঁকে চিল (পাখি) থাবা দিলে মৌমাছির দল প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও শিক্ষকদের আক্রমণ করে। এ সময় আশপাশের লোকজন আগুন জ্বালিয়ে ধোঁয়া নিয়ে এগিয়ে গিয়ে তাদের রক্ষা করে। ততক্ষণে মৌমাছির হুলে প্রায় অর্ধশত শিক্ষার্থী ও একজন শিক্ষক আহত হন। তাদের মধ্যে গুরুতর আহতরা হচ্ছে, কবিতা আক্তার, নাফিসা আক্তার, আয়শা আক্তার, লামিয়া জাহান, বিহাম, শামীম আল মামুন, নাফিস এবং খোরশিদ জাহান। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে অবস্থার অবনতি হলে শিক্ষার্থী কবিতাকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুর রহিম মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় বিদ্যালয় একদিনের ছুটি ঘোষণা করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno