আজ- ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ বুধবার  সকাল ৮:৪৯

সখীপুরে সড়কে গাছ ফেলে গণডাকাতি

 

দৃষ্টি নিউজ:

dakat3-150x116টাঙ্গাইলের সখীপুর উপজেলার ছোটচওনা এলাকায় বুধবার রাতে একদল দুর্বৃত্ত সড়কে গাছ ফেলে ১২টি যানবাহন থামিয়ে যাত্রীদের টাকাপয়সা ও মোবাইল ফোনসেট লুটে নিয়েছে।
বুধবার(২৮ সেপ্টেম্বর)  রাত সাড়ে ১০টার দিকে ১০-১২ জনের একদল ডাকাত উপজেলার বড়চওনা-কালিহাতী সড়কের ছোটচওনা এলাকায় গাছ ফেলে মাইক্রোবাস, মোটরসাইকেল ও পোলট্রি ব্যবসায়ীদের গাড়িসহ কমপক্ষে ১২টি যানবাহন থামিয়ে পোলট্রি খাদ্য ব্যবসায়ী অ্যাঙ্গারচালা গ্রামের মোস্তফা কামালের ৩২ হাজার টাকা ও একটি মোবাইলসেট, একই গ্রামের ভেকুচালক ফারুক আহমেদের তিনহাজার টাকা ও মোবাইলসেট, ইন্দারজানী গ্রামের বাসিন্দা লিয়ন ফিডের ম্যানেজার ইউনুস আলীর তিন লাখ ৩৮ হাজার টাকা ও দুটি মোবাইলসেট, দিঘীরচালা গ্রামের পোলট্রি ব্যবসায়ী এরশাদ মিয়ার দেড়হাজার টাকা ও মোবাইলসেট, একই গ্রামের ব্যবসায়ী আবদুল আলীমের ৮৬ হাজার টাকা, মুরগির বাচ্চাবহনকারী পিকআপ চালক রিয়াজের ছয়হাজার টাকা ও মোবাইল ফোনসেট ছিনিয়ে নিয়েছে।
ডাকাতদলের কবলেপড়া পোলট্রি খাদ্য ব্যবসায়ী উপজেলার হ্যাঙ্গারচালা গ্রামের বাসিন্দা মোস্তফা কামাল মোবাইল ফোনে জানান, ডাকাতরা অস্ত্র ঠেকিয়ে মৃত্যুর ভয় দেখিয়ে তার কাছ থেকে ৩২ হাজার টাকা ও একটি মোবাইল ফোনসেট ছিনিয়ে নিয়েছে। দিঘীরচালা গ্রামের পোলট্রি ব্যবসায়ী এরশাদ জানান, ডাকাতরা সড়কে গাছ ফেলে মোটরসাইকেল থামিয়ে টাকা ও মোবাইল ফোনসেট ছিনিয়ে নিয়ে রশি দিয়ে তার হাত-পা বেঁধে ফেলে রেলে যায়।
বৃহস্পতিবার সকালে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলের পাঁচ কিলোমিটার পশ্চিমে দীঘিরচালা এলাকা থেকে ডাকাতদলের ব্যবহৃত বঁটি, দা, করাত, মোবাইলসেট, মোবাইলের সিম ও টর্চলাইট উদ্ধার করেছে। সখীপুর থানার ওসি মাকছুদুল আলম সাংবাদিকদের জানান, ডাকাতদের গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno