আজ- ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১২:৫৪

সরকার বিরোধী কর্মকাণ্ডের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোজহারুল ইসলাম তালুকদার বিএনপি-জামায়াতের অর্থ যোগানদাতা ফেরদৌস আলম ফিরোজের সরকার বিরোধী কর্মকাণ্ডের বিরুদ্ধে আইগত ব্যবস্থা গ্রহণের দাবিতে সংবাদ সম্মেল করেছেন। বৃহস্পতিবার(১৬ নভেম্বর) বিকালে উপজেলার এলেঙ্গা রির্সোটে ওই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।


সংবাদ সম্মেলনে বীরমুক্তিযোদ্ধা মোজহারুল ইসলাম তালুকদার বলেন, আগামি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াতের আগুন-সন্ত্রাস ও জঙ্গিদের মদদ ও আর্থিক সহযোগিতা করছে কালিহাতী উপজেলারর গান্ধিনা গ্রামের ফেরদৌস আলম ফিরোজ। তার প্রতিষ্ঠিত ফেরদৌস আলম ফিরোজ উচ্চ বিদ্যালয় ও কলেজে শুধু বিএনপি ও জামায়াত-শিবিরের কর্মীদের চাকুরি দিয়েছে।

এখন তাদের দিয়ে সরকার বিরোধী নানা অপকর্ম করছে। তার শিক্ষা প্রতিষ্ঠানের ল্যাব সহকারী হাবিব গত ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির মহাসমাবেশে অগ্নি-সন্ত্রাস ও পুলিশ হত্যা ঘটনায় জড়িত। সিসিটিভি ফুটেজে তা উঠে আসায় পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।


তিনি বলেন, এহেন কর্মকাণ্ডের প্রতিবাদ করায় গত ১৪ নভেম্বর ওই স্কুলের কোমলমতি শিশুদের দিয়ে স্কুল প্রাঙ্গণে তার বিরুদ্ধে মানববন্ধন করানো হয়েছে। ওই মানববন্ধনে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়ে তার মানহানী করা হয়েছে। ওই কুরুচিপূর্ণ বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।


কালিহাতী উপজেলা আওয়ামীলীগের পরপর ৭ বারের সভাপতি বলেন, স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারি ওই বিএনপি-জামায়াতের অর্থ যোগানদাতা লায়ন ফিরোজের প্রশ্রয়দাতা। গত পাঁচ বছরে সংসদ সদস্য তার বাহিনী দিয়ে আওয়ামী লীগের ত্যাগী নেতাকর্মীদের উপর নির্মম নির্যাতন চালিয়েছেন। এছাড়া স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ হাছান ইমাম খান সোহেল হাজারি বিএনপি-জামায়াতের ওই অর্থদাতা যোগানদাতা লায়ন ফেরদৌস আলম ফিরোজ স্কুল ও কলেজটি এমপিওভুক্ত করতে ডিও লেটার দিয়েছেন।


মহান মুক্তিযুদ্ধের এ বীর সেনানী আরও বলেন, আসন্ন নির্বাচনে আমিসহ কয়েকজন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশি রয়েছেন। কিন্তু কেউ কারো বিরোধিতা না করে সবাই নৌকার পক্ষে ভোট প্রার্থণা সহ সাংগঠনিক কাজ করছি। শুধু মাত্র সংসদ সদস্যই আমার ও আমাদের বিরোধিতা করেন। তিনি সবসময় বিএনপি-জামায়াতের লোকজন নিয়ে চলাফেরা করেন। এ বিষয়ে প্রধানমন্ত্রীও অবগত রয়েছেন।


সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য তিনি টাঙ্গাইলের জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে লিখিত আবেদন করেছেন।


পরে সংবাদ সম্মেলনে কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা বলেন, ব্যক্তি রাজনীতি না করে দলের জন্য ত্যাগ স্বীকার করা প্রয়োজন। আমরা কালিহাতীতে বিএনপি-জামায়াতকে অগ্নি-সন্ত্রাস করতে দেবনা। আমরা ঐক্যেবদ্ধ হয়ে রাজপথে তাদের মোকাবেলা করবো। এছাড়া আগামি নির্বাচনে দলীয় সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকা প্রতীক দিবেন- আমরা জনমত গঠন করে তাকেই নির্বাচিত করে মানবতার মা জননেত্রী শেখ হাসিনাকে নৌকা উপহার দেব।


সংবাদ সম্মেলনে কালিহাতী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও পৌর মেয়র নুরন্নবী সরকার, নারান্দিয়া ইউপি চেয়ারম্যান মাসুদ তালুকদার,পারখী ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান তালুকদার তোতা, বীরবাসিন্দা ইউপি চেয়ারম্যান ছোরহাব আলী, দুর্গাপুর ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলম মোল্লা, ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মনিরুজ্জামান মনিরসহ আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno