আজ- ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ বুধবার  সকাল ৮:৪৭

সরকার রোহিঙ্গাদের ফিরিয়ে দিচ্ছে কিন্তু ইয়াবা ফেরাচ্ছে না….কাদের সিদ্দিকী

 

দৃষ্টি নিউজ:

dristy-pic-6
কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, সরকার নির্যাতিত রোহিঙ্গাদের ফিরিয়ে দিচ্ছে কিন্তু মিয়ানমার থেকে আসা ইয়াবা ফেরাচ্ছে না। তারা ইয়াবার সাথে আলিঙ্গন করছে। সোমবার(৫ ডিসেম্বর) বিকালে নাগরপুর সরকারি কলেজ মাঠে স্থানীয় কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
কাদের সিদ্দিকী বলেন, আজকে দেশ দুর্নীতিতে ছেয়ে গেছে। দেশে কোনো আইন নেই, ন্যায়-নীতি নেই, মানুষের জন্য মানুষের মায়া-মহব্বত নেই। এ দুনিয়াতে মায়ের চেয়ে বড় আর কোনো সম্পর্ক হতে পারে না। যখন শুনি সেই মা তার সন্তানকে গলা টিপে হত্যা করে মনে হয় আইয়ামে জাহিলিয়াতের যুগের চেয়েও পিছনে পরে গেছি।
তিনি আরও বলেন, আমরা হাসিনার বদলে জয়কে, খালেদার বদলে তারেককে দেখতে চাই না। আর এটা মেনে নেয়া যায় না। এ জন্যই কৃষক শ্রমিক জনতা লীগ প্রতিষ্ঠা করেছি। এ দল জনতার দল এ দল মানুষের দল।
কৃষক শ্রমিক জনতা লীগ নাগরপুর উপজেলা শাখার আহ্বায়ক বাবুল দেওয়ানের সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন, দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীর প্রতীক।
সম্মেলনে অন্যান্যের মধ্যে কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেওয়ান, হাসমত আলী নেতা, আবিদ হাসান প্রমুখ বক্তব্য দেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno