আজ- ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ বুধবার  সকাল ৮:৫৭

সাংবাদিকের ওপর কেরোসিন ঢেলে হত্যাচেষ্টার অভিযোগ

 

দৃষ্টি নিউজ:

dristy-pic-fol-49
রাজধানীর পুরনো ঢাকার চকবাজারে অবৈধ পলিথিন ব্যাগ তৈরি হচ্ছে এমন খবর পেয়ে সেখানে একটি প্রতিবেদন তৈরি করতে গিয়ে হামলার শিকার হয়েছেন যমুনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার শাকিল হাসান ও ক্যামেরাম্যান শাহীন আলম।
শাকিল হাসান জানান, চকবাজারে দেবীদাস লেনে অবৈধ পলিথিন ব্যাগ তৈরির একটি কারখানার কাছে গিয়ে বিভিন্ন তথ্য জানার চেষ্টা করছিলেন দুজন। ছবি তুলছিলেন ও ভিডিও করছিলেন তাঁরা।
মি. হাসান তাঁর বক্তব্যে বলছেন, এ সময় বেশ কয়েকজন এসে তাদের ধাওয়া করে, ছবি তুলতে বাধা দেয় এবং মারধোর করে। ক্যামেরাও ভাঙতে আসে।
হামলার মুখে পড়া শাকিল হাসান ও তাঁর সহকর্মী শাহীন আলম এ সময় নিকটবর্তী মুদি দোকানে আশ্রয় নেন। কিন্তু হামলাকারীদের ক’জন তাদের ধাওয়া করে মুদি দোকানের কেরোসিন তেল নিয়ে রিপোর্টার শাকিল হাসানের গায়ে ঢেলে দেন। এ সময় একজন ধাওয়াকারী ম্যাচ খুঁজতে শুরু করলে স্থানীয় লোকজন তাদের বাধা দেয় ও যমুনা টেলিভিশনের এ দুজন কর্মকর্তাকে উদ্ধার করে।
চকবাজার থানা পুলিশ এ খবর পেয়ে ঘটনাস্থলে যায়। এ ঘটনায় শাকিল হাসান বাদী হয়ে চকবাজার থানায় একটি হত্যাচেষ্টার মামলা দায়ের করেছেন।
চকবাজার থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. শামীম অর রশিদ তালুকদার জানান, এ ঘটনায় কাউকে এখনও তারা গ্রেপ্তার করতে পারেননি। ওই কারখানা বন্ধ করে সবাই চলে গেছে। তবে হামলাকারীদের ধরতে অভিযান চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno