আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সকাল ৯:৪৮

সাংবাদিক এহসানুল হক খান শাহীন আর নেই

 

দৃষ্টি নিউজ:

dristy-pic-54টাঙ্গাইলের বিশিষ্ট সাংবাদিক, ইনডিপেনডেন্ট টেলিভিশন ও আমাদের সময় পত্রিকার টাঙ্গাইল প্রতিনিধি, টাঙ্গাইল প্রেসকাবের কার্যনির্বাহী সদস্য এবং মানবাধিকার কর্মী এহসানুল হক খান শাহীন আর নেই। বুধবার(৩০ নভেম্বর) সকাল সাড়ে নয়টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহি…….রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর। তিনি স্ত্রী, দুই মেয়েসহ বহু সহকর্মী ও বহু গুণগ্রাহী রেখে গেছেন।
বিকাল তিনটায় তার লাশ টাঙ্গাইল এসে পৌঁছবে। বিকাল সাড়ে তিনটা থেকে পৌনে চারটা পর্যন্ত প্রেসক্লাবে সতীর্থদের শ্রদ্ধা জানানোর জন্য রাখা হবে। মরহুমের নামাজে জানাযা বুধবার বাদ মাগরিব টাঙ্গাইল বেবিস্ট্যান্ড গোরস্থান জামে মসজিদে অনুষ্ঠিত হবে।
মরহুমের জানাযা নামাজে টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন, পুলিশ সুপার মো. মাহবুব আলম পিপিএম, টাঙ্গাইল প্রেসকাবের সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা সহ সতীর্থ সাংবাদিক, বিভিন্ন রাজনৈতক দলের নেতাকর্মী, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধি এবং জেলার মানবাধিকার সংগঠনের শীর্ষস্থানীয়রা অংশ নেবেন বলে জানা গেছে। পরে তাকে বেবিস্ট্যান্ড গোরস্থানে দাফন করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno