আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সকাল ৯:২৬

‘সারাজীবন সংসারের খরচ দিব কোন মামলা কইরেন না’

 

দৃষ্টি নিউজ:

dristy-pic-fo-6
টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার জামুর্কি ইউনিয়নের গোরান এতিমখানা হাফিজিয়া মাদ্রাসায় এক ছাত্রকে পিটিয়ে হত্যার পর লাশ মাদ্রাসার কক্ষে ঝুলিয়ে রাখার অভিযোগ ওঠেছে। নিহত রাসেল (১২) টাঙ্গাইলের ভুঞাপুর উপজেলার বেতুয়া গ্রামের দিন মজুর আজাদ মিঞার ছেলে। সোমবার(৩১ অক্টোবর) নিহতের মা আছিয়া খাতুন এই অভিযোগ করেন। আছিয়া খাতুন বলেন, মাদ্রাসার আছু হুজুরের স্ত্রী আমাকে ফোন করে বলেন, আপা সারাজীবন আপনার সংসার চালানোর খরচ দিবো। কোন মামলা কইরেন না।
সোমবার সকালে মাদ্রাসা কর্তৃপক্ষ রাসেল এর মা আছিয়াকে ফোন করে মাদ্রাসায় আসতে বলে। পরে রাসেলের মা গিয়ে তার ছেলের ঝুলন্ত লাশ দেখতে পায়। মারপিটের কারণে শরীরে বিভিন্ন অংশে ক্ষত চিহ্নের দাগ রয়েছে বলে জানান স্বজনরা।
খবর পেয়ে মির্জাপুর থানার পুলিশ ঘটনাস্থলে যান। তবে মাদ্রাসা কর্তৃপক্ষ বা কোন শিক্ষার্থী সেখানে ছিল না। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে সোমবার(৩১ অক্টোবর) রাতেই লাশ স্বজনদের কাছে হস্তান্তর করেন।
নিহত রাসেলের মা আছিয়া খাতুন জানান, বছর খানেক আগেও একবার  আমার ছেলেকে মেরে হাত ভেঙে দিয়েছিল মাদ্রাসার কর্তৃপক্ষ।
এ ব্যাপারে মাদ্রাসার সুপার মো. আছুর উদ্দিনের সঙ্গে মোবাইলে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন না ধরায় তার মতামত জানা যায়নি।
মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাঈন উদ্দিন জানান, অভিযোগ পাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করেছে। আত্নহত্যা অথবা হত্যাকান্ড যাই হোক মেডিকেল রিপোর্ট পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno