আজ- ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ সোমবার  রাত ১১:১৬

সোহেল হাজারি বাণিজ্য মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মনোনীত

 

দৃষ্টি নিউজ:

dristy-dir-49টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারি বাণিজ্য মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মনোনীত হয়েছেন। বুধবার (১৫ ফেব্রুয়ারি) সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা চীফ হুইফকে সংসদীয় স্থায়ী কমিটি পূনর্গঠনের আহ্বান জানান। এরপর সংসদ অধিবেশনে বিষয়টি উত্থাপিত হলে উপস্থিত সংসদ সদস্যদের ভোটে বুধবার রাত ৯টায় হাছান ইমাম খান সোহেল হাজারীকে বাণিজ্য মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সম্মানীত সদস্য মনোনীত করা হয়। এ সংবাদ জানার পর কালিহাতী উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীসহ তাঁর অনুসারীদের মাঝে আনন্দের জোয়ার বইছে।
এ বিষয়ে হাছান ইমাম খান সোহেল হাজারি জানান, এ অর্জন কালিহাতীবাসীর। কালিহাতীর জনসাধারণ আমাকে ভালোবেসে গত ৩১ জানুয়ারি উপ-নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত করেন। যেকোন অর্জনই মানুষকে দায়বদ্ধতা এনে দেয়। এই দায়বদ্ধতা থেকে কালিহাতীবাসীর মাঝে নিজেকে বিলিয়ে দিতে চাই।
এ অর্জন নিয়ে তিনি আরো জানান, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। প্রধানমন্ত্রীর নেতৃত্বে ভিশন টুয়েন্টি-টুয়েন্টি ওয়ান বাস্তবায়নের ল্েয নিরলসভাবে কাজ করে যাব।
উলেখ্য, ৩১ জানুয়ারি টাঙ্গাইল-৪ (কালিহাতী) শুন্য আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাছান ইমাম খান সোহেল হাজারী বিপুল ভোটে বিজয় লাভ করেন। গত ৭ ফেব্রুয়ারি সরকারি পর্যায়ে গেজেট প্রকাশ হয় এবং একই দিনে সংসদে যোগদান করে শুভেচ্ছা বক্তব্য উপস্থাপন করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno